খেলার সময় ম্যারাডোনার শেষকৃত্যের প্রস্তুতি চলছে

২৭-১১-২০২০, ০৬:৩৭

খেলার সময় ডেস্ক

fb tw
ম্যারাডোনার শেষকৃত্যের প্রস্তুতি চলছে
আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবল তারকা দিয়েগো ম্যারাডোনার শেষকৃত্যের প্রস্তুতি চলছে। ইতোমধ্যেই তার কফিন বুয়েন্স আয়ার্সের প্রেসিডেন্সিয়াল প্যালেস থেকে জারদিন লে পাজ সমাধিক্ষেত্রে নেয়া হয়েছে। সেখানে ম্যারাডোনার বাবা-মায়ের সমাধির পাশে সমাহিত করা হবে তাকে। 
এর আগে, ম্যারাডোনার মরদেহ রাখা হয় প্রেসিডেনশিয়াল প্যালেস কাসা রোসাডাতে। চিরনিদ্রায় শায়িত হবার আগে শেষবার ম্যারাডোনাকে দেখতে কাসা রোসাডায় ভক্তদের ঢল। 
সেখানে তিনদিন শ্রদ্ধা নিবেদনের জন্য রাখার কথা ছিলো। কিন্তু আজই তাকে সমাহিত করা হবে বলে জানা গেছে। সারা বিশ্বের ফুটবল ভক্তদের কাঁদিয়ে চ‌লে গেলেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা।
বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে তি-গ্রেতে একটি রিসোর্টে ৬০ বছর বয়সে মারা যান ফুটবল ঈশ্বর। দীর্ঘদিন ধরে তিনি মস্তিষ্ক ও হৃদরোগে ভুগছিলেন।
১৯৬০ সালের ৩০ অক্টোবর আর্জেন্টিনায় জন্ম হয়েছিল দিয়াগো ম্যারাডোনার। তবে তার বেড়ে উঠা ভিয়া ফিওরিতোতে। ছোটবেলা থেকেই ফুটবলের পরিবেশেই বড় হয়েছেন এই কিংবদন্তি।
তাই মাত্র ১০ বছর বয়সেই স্থানীয় ক্লাব এস্ত্রেয়া রোজার হয়ে খেলা শুরু করেন দিয়াগো। তারপর খেলা শুরু করেন বুয়েন্স আয়ার্সের জুনিয়র দল 'লস সেবোলিটিয়াস' এর হয়ে। এই দলের হয়ে টানা ১৩৬ ম্যাচ খেলেন। আর নিজের ফুটবল প্রতিভার জন্য মাত্র ১২ বছর বয়সে 'বল-বয়' খেতাব পান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop