খেলার সময় ‘নেইমার ইউরোপের সেরা ৩০-এরও বাইরে’

২৭-১১-২০২০, ০১:১৮

খেলার সময় ডেস্ক

fb tw
‘নেইমার ইউরোপের সেরা ৩০-এরও বাইরে’
আগামী নির্বাচনে বার্সেলোনার সভাপতি পদপ্রার্থী টনি ফ্রেক্সা মনে করেন, ইউরোপের সেরা ৩০ জন ফুটবলারের তালিকাও যদি করা হয়, সেখানে থাকবেনা ব্রাজিলিয়ান তারকা নেইমারের নাম। তিনি নির্বাচিত হলে এই পিএসজি তারকাকে বার্সায় ফেরানোর কোন চেষ্টাই করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি। 
২০১৭ সালে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ব্রাজিলিয়ান এই তারকাকে বিবেচনা করা হয় বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার হিসেবে। তবে ফ্রেক্সা মনে করেন, নেইমার একজন ওভাররেটেড ফুটবলার। সাবেক ক্লাব সভাপতি হোসে মারিয়া বার্তোমিউ তাকে পুনরায় ক্লাবে ফেরাতে চেয়ে 'সময় অপচয়' করেছেন বলেও মন্তব্য করেন ফ্রেক্সা। 
ক্যাদেনা সারকে দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, পারফরম্যান্সের কথা যদি বলেন নেইমার এই মুহূর্তে ইউরোপের সেরা ৩০ জন ফুটবলারের তালিকায়ও থাকবে না। আমি যদি প্রেসিডেন্ট হই, আমি তাকে সাইন করবো না। 
এর আগে বিশ্বের সবচেয়ে বেশি ট্রান্সফার মুল্যে পিএসজিতে যোগ দেন নেইমার। গেল মৌসুমেও তাকে আবারো দলে ভেড়াতে বেশ চেষ্টা চালায় বার্সেলোনা। এছাড়াও ইউরোপের বেশ কয়েকটি ক্লাবও তাকে কেনার ব্যাপারে আগ্রহ দেখায়। তবে গেল মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল খেলা নেইমার জানান, নিকট ভবিষ্যতে পিএসজি ছাড়তে চান না তিনি।   

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop