বাণিজ্য সময় হবিগঞ্জে জব ফেয়ার, চাকরি পাচ্ছেন ৪ শতাধিক ব্যক্তি

২৬-১১-২০২০, ১৬:৫৮

রাশেদ আহমদ খান

fb tw
হবিগঞ্জে জব ফেয়ার, চাকরি পাচ্ছেন ৪ শতাধিক ব্যক্তি
হবিগঞ্জে চলছে তিন দিনব্যাপী অনলাইন জব ফেয়ার। মেলায় চাকরির সুযোগ পাচ্ছেন ৪ শতাধিক যুবক-যুবতী। হবিগঞ্জ শিল্পাঞ্চলসহ দেশের ছয়টি কোম্পানিতে তাদের নিয়োগ দেওয়া হবে। বেকার সমস্যা সমাধানে এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছে জেলা প্রশাসন।
জেলার চাকরিপ্রত্যাশীদের কর্মসংস্থানের লক্ষ্যে আয়োজন করা হয় এ অনলাইন জব ফেয়ারের। ২০ নভেম্বর থেকে আবেদন গ্রহণ করা হয়। ২৩ ও ২৪ নভেম্বর আবেদনকারীদের দেওয়া হয় অনলাইনে প্রশিক্ষণ। বৃহস্পতিবার সকাল ১১টা থেকে জব ফেয়ারের মাধ্যমে অনলাইনে নিয়োগ কার্যক্রম শুরু হয়। জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে সাক্ষাৎকার দেন ২৫ জন প্রার্থী।
মেলা উপলক্ষে জেলা প্রশাসনের সম্মেলনকক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্রের মহাপরিচালক আনোয়ার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত হন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব এন এম জিয়াউল আলম, শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. হেলাল উদ্দিন, প্রকল্প পরিচালক ড. মো.আব্দুল মান্নান, যুগ্ম সচিব সেলিনা পারভেজ ও জেলা প্রশাসক কামরুল হাসান। হবিগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় টুল অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট-বিটাক, ফিউচার অব ওয়ার্ক ল্যাব ও এটুআই প্রোগাম এ মেলা আয়োজন করে। মেলায় চাকরির আবেদন করেন ৮ শতাধিক প্রার্থী।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop