বিনোদনের সময় আসছে ‘মাশরাফি জুনিয়র’

২৬-১১-২০২০, ১৫:৫৬

বিনোদন প্রতিবেদক

fb tw
আসছে ‘মাশরাফি জুনিয়র’
সব বাধা ডিঙিয়ে এক অসম্ভব স্বপ্নছোঁয়ার গল্প নিয়ে বেসরকারি টেলিভিশন দীপ্ততে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘মাশরাফি জুনিয়র’। আহমেদ খান হীরকের গল্পে এটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। আগামী শনিবার (২৮ নভেম্বর) থেকে প্রচার শুরু হবে নাটকটির।
গল্পে দেখা যাব, মন্ডা ও মণি; দুই ভাইবোন। গ্রামের ভেতর দাঁপিয়ে বেড়ায় সারাদিন। মন্ডা ক্রিকেট খেলে, হতে চায় মাশরাফির মতো। মন্ডা যখন দল জিতিয়ে ফেরে, বেশি খুশি হয় মণি। তার ভাই একদিন সত্যি অনেক বড় ক্রিকেটার হবে! টিভিতে যেমন মাশরাফিদের দেখা যায় তেমনই দেখা যাবে তার ভাইকেও। চারদিকে হবে নাম-ডাক। এই নিয়ে সারাক্ষণ বিভোর মনি।
হঠাৎ একদিন ফাইনাল খেলাকে কেন্দ্র করে মণিদের ঘরে লাগে আগুন, গায়েব হয়ে যায় মন্ডা। কোথায় গেছে মন্ডা? কেউ কি তাকে তুলে নিয়ে গেছে? নাকি ক্রিকেট খেলতে সে চলে গেছে শহরে? ভাইয়ের খোঁজে মণি যখন শহরে এসে পৌঁছায় তার জীবনে একে একে ঘটতে থাকে চমকপ্রদ সব ঘটনা। ভাইয়ের খোঁজে মাঠে গিয়ে ভাগ্যেক্রমে তাকে ধরতে হয় ক্রিকেটর ব্যাট বল! মণি উড়িয়ে দেয় প্রতিপক্ষের উইকেট। ক্রিকেট যে তার রক্তে!
তাহলে কি ভাইয়ের মতো মণিও ক্রিকেটার হয়ে উঠবে? পারবে কি সে তার ভাইয়ের স্বপ্ন এগিয়ে নিয়ে যেতে? সবাই যেমন বলে সত্যিই কি মণি ঠিক মাশরাফির মতো খেলে? মাঠের ক্রিকেট লড়াই, বাসার পিছুটানের ভয় ঘুঁচিয়ে মণিই কি হয়ে উঠবে সময়ের সেরা?
নতুন এ ধারাবাহিকটির চিত্রনাট্য করেছেন আসফিদুল হক। সংলাপ লিখেছেন মো. মারুফ হাসান। ললিপপ প্রডাকশনের প্রযোজনায় এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, রুনা খান, চিত্রলেখা গুহ, লুৎফুর রহমান জর্জ, ফারুক আহমেদ, সাফানা নমনি, আনিন্দ, হামিম প্রমুখ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop