মহানগর সময় মুদি দোকানের আড়ালে মা-ছেলের মাদকের জমজমাট ব্যবসা

২৬-১১-২০২০, ১৫:৪৯

মহানগর সময় ডেস্ক

fb tw
মুদি দোকানের আড়ালে মা-ছেলের মাদকের জমজমাট ব্যবসা
মুদি দোকানের আড়ালে মাদকের জমজমাট ব্যবসা ফেঁদে বসেছিল মা-ছেলে। রাজধানীর মিরপুর দারুস সালাম এলাকা থেকে ১৯ কেজি গাঁজাসহ আটকের পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ বলছে কুমিল্লা থেকে পিকআপে চালান এনে রাজধানীর বিভিন্ন স্পটে সরবরাহ করতো তারা।
সাবিকুন্নাহার হাওয়া ও তার ছেলে শাওন রাজধানীর বিভিন্ন জায়গায় গাঁজা সরবরাহ করতেন দীর্ঘদিন ধরে। তাদের গাঁজার চালান আসতো কুমিল্লা থেকে। সেখানেও আরেক নারী। আসমা নামে ওই নারী ঢাকায় হাওয়া ও তার ছেলেকে পিকআপে করে পাঠাতো গাঁজার চালান।
মঙ্গলবার (২৪ নভেম্বর) মিরপুরে সনি সিনেমা হলের সামনে থেকে একটি পিকআপ আটক করে। সেই পিকআপ থেকে গাঁজাসহ চালককে আটক করে পুলিশ। চালকের দেয়া তথ্যে মুল হোতা হাওয়া ও তার ছেলেকে বুধবার (২৫) দারুস সালাম এলাকা থেকে আটক করা হয়।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) এ বিষয়ে সংবাদ সম্মেলনে জানায়, মুদি ব্যবসার আড়ালে চলতো মা ছেলের মাদকের রমরমা বাণিজ্য। এই মুদি ব্যবসার আড়ালে সে গাঁজা ব্যবসা করে। 
ডিএমপি মিরপুরের জোনের সহকারী পুলিশ কমিশনার এম এম মইনুল ইসলাম বলেন, গাঁজা বিক্রি এবং ওজন মাপার বিভিন্ন সরঞ্জাম আমরা জব্দ করেছি। 
পুলিশ আরো জানায়, সাবিকুন্নাহার নাহার হাওয়া এর আগে ২০১৮ সালে যাত্রাবাড়ী থানায় আটক হলেও পরে ছাড়া পেয়ে অব্যাহত রাখেন মাদক কারবারিতে। যখন দূরের কেউ গাঁজা কিনে তা সে মোটরসাইকেলে করে দিয়ে আসে।
ডিএমপি মিরপুরের জোনের সহকারী পুলিশ কমিশনার এম এম মইনুল ইসলাম বলেন, সাবিকুন্নাহার নাহারের নামে ইতিমধ্যে ৪টি মামলা পেয়েছি। যার মধ্যে একটি মামলা যাত্রাবাড়ি থানায় রজু হয়েছিলো। বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করেছিলো তার কাছ থেকে। 
কুমিল্লা থেকে গাঁজার চালান সরবরাহকারী আসমাকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop