বিনোদনের সময় দিন গুনছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

২৬-১১-২০২০, ১৫:৩৩

বিনোদন সময় ডেস্ক

fb tw
দিন গুনছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা
ওপার বাংলার ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন আর চিত্রনায়ক অঙ্কুশ হাজরার প্রেমের খবর সবাই জানেন। টলিপাড়ায় বিভিন্ন সময় প্রেম ইস্যুতে আলোচনার শীর্ষে থাকেন এ তারকা জুটি।
বাস্তবে সফল এ জুটিকে পর্দায় দেখতে চেয়েছেন তাদের ভক্তরা। একসঙ্গে পর্দায় আসার ব্যাপারে উদগ্রীব ছিলেন ঐন্দ্রিলার। অবশেষে এলো সে সুযোগ। ‘ম্যাজিক’ শিরোনামের নতুন একটি সিনেমা দিয়ে বড়পর্দায় আসছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ। 
‘ম্যাজিক’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। এরই মধ্যে সিনেমার চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। ৬ আগষ্ট থেকে শুরু হয়েছিল এ সিনেমার কাজ। এসএসজি এন্টারটেইনমেন্ট প্রযোজিত এ সিনেমাতে অঙ্কুশের বাবার চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার। আর মায়ের চরিত্রে দেখা যাবে বিদীপ্তা চক্রবর্তীকে।
জানা গেছে, দুজন মানুষের জীবনের চড়াই-উতরাইয়ের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। থ্রিলারধর্মী এ সিনেমাটি নিয়ে আশাবাদী অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনই। এতে ইন্দ্রজিত চরিত্রে দেখা যাবে অঙ্কুশকে। আর ঐন্দ্রিলা অভিনয় করেছেন কৃতি চরিত্রে। পেশায় তারা দুজনই ফ্যাশন ডিজাইনার। 
চিত্রায়ণ শেষে এরই মধ্যে সিনেমার ফার্স্ট লুকও প্রকাশ হয়েছে। শিগগিরই টিজার আসবে বলে জানা গেছে। তবে, আপাতত সিনেমাটি মুক্তির দিন গুনছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। ভক্তরাও অপেক্ষায় আলোচিত এ জুটিকে একসঙ্গে বড়পর্দায় দেখার জন্য। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop