বিনোদনের সময় কেঁদে ফেললেন নেহা!

২৬-১১-২০২০, ১৪:০১

বিনোদন প্রতিবেদক

fb tw
কেঁদে ফেললেন নেহা!
বলিউডের অন্যতম সেরা একজন গায়িকা নেহা কক্কর। সম্প্রতি তিনি একটি রিয়্যালিটি শোয়ে অংশ নিয়ে অবাক করা কাণ্ড করে বসলেন। তিনি ওই রিয়্যালিটি শোয়ে একজনের কষ্ট দেখে প্রকাশ্যেই কেঁদে ফেললেন। এমনকি তাকে লাখ টাকা দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।
বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এমনই তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়েছে নেহা কক্কর সম্প্রতি একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে গিয়ে জয়পুরের শাহজাদ আলির কষ্ট দেখে প্রকাশ্যে কেঁদে ফেলেন। এরপর নেহা শাহাজাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেন এবং তাকে এক লাখ টাকা প্রদান করেন।
একই সময় ওই রিয়্যালিটি শোয়ের অন্য বিচারক বিশাল দাদলানিও শাহজাদকে সাহায্যের আশ্বাস দেন। শাহজাদকে বিনামূল্যে সঙ্গীত শিক্ষা দেবেন বলেও আশ্বস্ত করেন বিশাল।
এদিকে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের পর মধুচন্দ্রিমা কাটিয়ে আবারও রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হয়েছেন নেহা। বিয়ের সমস্ত অনুষ্ঠান শেষ করে নিজের জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন বলিউডের এই গায়িকা।
অন্যদিকে, নেহা কক্করের বিয়ের কথা শুনেই কি আদিত্য নারায়ণও তার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন! সম্প্রতি আদিত্যকে এমনই প্রশ্ন করা হয় যা শুনে অনেকটা হেসে ফেলেন তিনি।
জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে হাজির হয়ে আদিত্য নারয়ণের সঙ্গে বন্ধুত্ব তৈরি হয় নেহা কাক্করের। ওই সময় আদিত্য-নেহার সম্পর্ক নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। যা নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেন আদিত্য। 
সেই শো শেষের পর আদিত্য জানান, নেহা তার খুব ভাল বন্ধু। শিগগিরই নেহা তার যোগ্য কোন জীবনসঙ্গীকে পেয়ে যাবেন বলে আশা প্রকাশ করেন আদিত্য। এরপরই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের দিন, তারিখ ঘোষণা করেন নেহা কাক্কর।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop