বিনোদনের সময় প্রভাসের হাতে ১০০০ কোটি রুপির সিনেমা!

২৬-১১-২০২০, ১৩:০১

বিনোদন সময় ডেস্ক

fb tw
প্রভাসের হাতে ১০০০ কোটি রুপির সিনেমা!
এই মুহূর্তে ভারতের জনপ্রিয় নায়কদের মধ্যে অন্যতম প্রভাস। ‘বাহুবলি’, ‘সাহো’ সিনেমায় অভিনয় করে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন এ অভিনেতা। দক্ষিণ ভারত এবং বলিডের অন্যতম বড় তারকা বনে গেছেন তিনি। 
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এই মুহূর্তে প্রভাসের হাতে রয়েছে তিনটি সিনেমা। প্রতিটি সিনেমাই বিগ বাজেটের। পরিচালক নাগা আশ্বিনের সিনেমায় অভিনয় করছেন প্রভাস। নাম ঠিক না হওয়া এ সিনেমায় প্রভাসের বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। জানা গেছে, এ সিনেমার বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি ভারতীয় রুপি।
এরপর তালিকায় আছেন পরিচালক রাধে শ্যাম। প্রভাস ও পূজা হেগড়েকে নিয়ে তিনি নির্মাণ করবেন নতুন একটি সিনেমা। প্রভাসের ব্যাপারে প্রাথমিক কথাবার্তাও সেরেছেন এ পরিচালক। এ সিনেমার বাজেট ২৫০ কোটি রুপি।
তালিকায় সবচেয়ে বেশি বাজেট নিয়ে এগিয়ে আছে ‘আদিপুরুষ’ সিনেমাটি। প্রভাস ও সাইফ আলি খানের এ সিনেমাটি নিয়ে এরই মধ্যে আলোচনা বি-টাউনে। ২০২২ সালের আগস্টে মুক্তি পাওয়া কথা রয়েছে ৪৫০ কোটি রুপির বাজেটের এ সিনেমাটির।
সবমিলিয়ে ১০০০ কোটি রুপির সিনেমা রয়েছে প্রভাসে হাতে। যেগুলো মুক্তির পর ব্যাপক সফলতা পেতে পারে বক্স অফিসে। এমনটাই মনে করছেন সিনে বোদ্ধারা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop