বিনোদনের সময় ব্যতিক্রমী শুটিং করছেন অনন্ত জলিল (ভিডিও)

২৫-১১-২০২০, ১৬:৫০

বিনোদন প্রতিবেদক

fb tw
ব্যতিক্রমী শুটিং করছেন অনন্ত জলিল (ভিডিও)
তুরস্কে নতুন সিনেমার চিত্রায়ণ করছেন চিত্রনায়ক অনন্ত জলিল। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন-দ্য ডে’ সিনেমার চিত্রায়ণ গত ৩০ অক্টোবর থেকে তুরস্কের বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে। চিত্রায়ণে অংশ নিতে গত ২৮ অক্টোবর তুরস্কে পাড়ি জমিয়েছেন অনন্ত জলিল, বর্ষা ও তাদের টিম।
সম্প্রতি তুরস্কে চিত্রায়ণের একটি ভিডিও নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন অনন্ত জলিল। তাতে দেখা গেছে, পুলিশ স্টেশনের একটি দৃশ্য ধারণের জন্য প্রস্তুতি নিচ্ছে ইউনিট। ভ্যানে বসে নিজের মেকআপ ঠিক করে নিচ্ছেন অনন্ত জলিল। তার পাশেই বসা সিনেমার নায়িকা বর্ষা। মেকআপের ফাঁকে ইংরেজি টিমের একজনের সঙ্গে প্রয়োজনীয় আলাপ সেরে নিলেন অনন্ত।
অন্য একটি ভিডিও দুর্দান্ত অ্যাকশন করতে দেখা গেছে অনন্তকে। ভিডিওতে অনন্ত জানান, খুব ঠাণ্ডায় শুটিং করছেন তারা। দর্শকের প্রত্যাশা পূরণের জন্যই এত সব আয়োজন। 
প্রায় দুই বছর ধরে এ সিনেমার কাজ চলছে বলে জানা গেছে। বাংলাদেশ, ইরান, আফগানিস্তান ও তুরস্কের বিভিন্ন লোকেশনে সিনেমাটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। 
বিশ্বের বিভিন্ন দেশে মুসলমান নির্যাতন, আদম পাচার, মাদকের আধিপত্য ও চোরাচালান- এসব নিয়ে ‘দিন-দ্য ডে’ সিনেমার গল্প। এটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মোস্তফা অতাশ জমজম। অনন্ত জলিল ও ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশন প্রযোজিত এ সিনেমার চিত্রনাট্য করেছেন ছটকু আহমেদ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop