বিনোদনের সময় জায়েদ-মিশার বিরুদ্ধে রাস্তায় চলচ্চিত্র শিল্পীরা

২৫-১১-২০২০, ১৬:১০

বিনোদন প্রতিবেদক

fb tw
জায়েদ-মিশার বিরুদ্ধে রাস্তায় চলচ্চিত্র শিল্পীরা
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের পদত্যাগের দাবিতে আবারও মানববন্ধন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী অধিকার রক্ষা ফোরাম। ২৫ নভেম্বর (বুধবার) সকাল ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবে সামনে এ মানববন্ধন করেন শিল্পী সমিতি থেকে সদস্যপদ হারানো ১৮৪ শিল্পী
অন্যায়ভাবে বাতিলকৃত ১৮৪ জন চলচ্চিত্র শিল্পীর পূর্ণ সদস্যপদ ফেরত এবং মিশা সওদাগর ও জায়েদ খানের পদত্যাগের দাবিতে এ মানববন্ধনে অংশ নেন সাদিয়া মির্জা, বেবি, পারভীন, ডেঞ্জার নাসিম, লিটনসহ বেশ কয়েকজন চলচ্চিত্র শিল্পী।
মানববন্ধনে বঞ্চিত শিল্পীরা বলেন, বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক অন্যায়ভাবে আমাদের পদ বাতিল করেছে। অবিলম্বে তাদের পদত্যাগ করতে হবে এবং আমাদের পদ ফিরিয়ে দিতে হবে। 
অভিনেত্রী সাদিয়া মির্জা বলেন, ‘আমার ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। এ রকম আরও অনেকের সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু মিশা সওদাগর ও জায়েদ খান প্রতিহিংসা চরিতার্থ করতেই আমাদের সদস্যপদ বাতিল করেছে।’
এর আগে, ১৯ জুলাই মিশা সওদাগর ও জায়েদ খানের বিরুদ্ধে এফডিসির সামনে মানববন্ধন করেছিলেন সদস্যপদ হারানো ১৮৪ শিল্পী। উল্লেখ্য, ২০১৭-১৮ সালের শিল্পী সমিতির নির্বাচনে সমিতির মোট ভোটার সংখ্যা ছিল ৬২৪ জন। মিশা-জায়েদ প্যানেল নির্বাচিত হওয়ার পর এ তালিকা নেমে এসেছে ৪৪০ জনে। এরপরই বিষয়টি নিয়ে সোচ্চার বঞ্চিত শিল্পীরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop