আন্তর্জাতিক সময় পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম!

২৪-১১-২০২০, ২০:৪৭

ওয়েব ডেস্ক

fb tw
পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম!
সহকর্মীকে থাপ্পড় মেরেছিলেন এক মহিলা পুলিশ অফিসার। আর তার প্রতিবাদেই একসঙ্গে ৩৫টি গ্রামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলেন বিদ্যুৎ বিভাগের কর্মীরা। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতেই গোটা এলাকায় তোলপাড় পড়ে যায়। এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বদায়ঁ জেলায়।
জানা যায়, সুনীল কুমার নামে এক বিদ্যুৎ দফতরের এক কর্মী পেটে ব্যথা হওয়ায় ওষুধ আনতে যাচ্ছিলেন। সেই সময় মাস্ক না পরায় রাস্তায় তাকে আটকে দেন কুমারগাঁও থানার মহিলা ইন্সপেক্টর শর্মিলা শর্মা। বিদ্যুৎ বিভাগের ওই কর্মীকে জরিমানা করে চালানও করেন তিনি। 
জরিমানা এড়াতে নিজের ঊর্ধ্বতন কর্মকর্তাকে ফোন করতে যান বিদ্যুৎ বিভাগের ওই কর্মী। অভিযোগ, তখনই তার মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে চড় মারেন ওই মহিলা পুলিশ অফিসার। এরপর তাকে থানায় নিয়ে গিয়ে জেলে আটকে রাখেন তিনি।  
এই খবর পৌঁছতেই ক্ষিপ্ত হয়ে হঠেন বিদ্যুৎ কেন্দ্রের কর্মীরা। স্থানীয় সাব স্টেশন থেকে তারা প্রথমে দলবেঁধে থানায় গিয়ে বিক্ষোভ করেন। এরপর বিদ্যুৎ কেন্দ্রে এসে ধর্নায় বসেন এবং প্রায় ৩৫টি গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন তারা।
বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতেই গোটা এলাকায় তোলপাড় পড়ে যায়। এরপর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে মহিলা ইন্সপেক্টরের বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেন। এরপরেই ফের বিদ্যুৎ সরবরাহ চালু করা হয়। কিন্তু ততক্ষণে কেটে যায় ৬ ঘণ্টা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop