বাংলার সময় ইউএনও-চেয়ারম্যানের অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার

২৪-১১-২০২০, ২০:০৫

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
ইউএনও-চেয়ারম্যানের অভিযোগ তদন্তে বিভাগীয় কমিশনার
09
লালমনিরহাটের আদিতমারী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন ও উপজেলা চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসের পাল্টাপাল্টি অভিযোগের তদন্ত করলেন বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুইঞা।
মঙ্গলবার (২৪ নভেম্বর) দিনভর উপজেলা পরিষদের একটি কক্ষে উভয়পক্ষের অভিযোগকারীদের লিখিত-মৌখিক বক্তব্য গ্রহণ করেন বিভাগীয় কমিশনার।
তিনি তদন্ত শেষে সাংবাদিকদের জানান, তদন্ত নয় মিনিষ্টারী থেকে ( জনপ্রশাসন থেকে) নির্দেশনা পেয়ে আমি ঘটনাটি জানতে এসেছি। তিনি বলেন, আপনারা যা শুনেছেন তার সাথে আমার কথা মিলবে কিনা জানি না। তবে কার কার সাথে কথা হয়েছে, কি জেনেছি তা এখনেই বলা সম্ভব নয়। এটি পর্যবেক্ষণ করে পরে জানানো যাবে।
এসময় তার সঙ্গে ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর সহ অন্য কর্মকর্তারা।
উল্লেখ্য, যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মধ্যে দ্বন্দ্বের জেরে গত ১২ নভেম্বর উপজেলা পরিষদে একটি সমন্বয় মিটিং চলা কালীন সময়ে উভয়ের মধ্যে পরিষদের কাজ নিয়ে মতবিরোধ দেখা দিলে হট্টগোলে সভাটি পণ্ড হয়। ওই দিনই উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা চেয়ারম্যান এর বিরুদ্ধে আদিতমারী থানায় এসব বিষয়ে একটি সাধারণ ডায়রি ও পরে পরিষদের ১৭ জন কর্মকর্তাসহ তার বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন।
এদিকে উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক গত ১৬ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনছুর উদ্দীনের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেন। এসব অভিযোগ তদন্ত করেন বিভাগীয় কমিশনার।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop