তথ্য প্রযুক্তির সময় ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জেসিয়া

২৪-১১-২০২০, ১৯:৪২

তথ্য প্রযুক্তির সময়

fb tw
ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জেসিয়া
ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন সাবেক মিস বাংলাদেশ জেসিয়া ইসলাম। দেশের বাজারে আসার অপেক্ষায় থাকা ইনফিনিক্স হট টেন এর ক্যাম্পেইনে দেখা যাবে জনপ্রিয় এই মডেলকে। 
এদিকে, অফিসিয়াল ফেসবুক পেজে জেসিয়ার ছবি প্রকাশ করেছে ইনফিনিক্স মোবাইল। ইতোমধ্যে শেষ হয়েছে ক্যাম্পেইনের ফটোশ্যুটের কাজও। 
জনপ্রিয় ব্র্যান্ড ইনফিনিক্সের সঙ্গে যুক্ত হয়ে নিজের অনুভুতি প্রকাশ করে জেসিয়া বলেন, ‘আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত করায় ইনফিনিক্স বাংলাদেশকে অনেক ধন্যবাদ। অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষরের পর ফটোশ্যুটের কাজ করেছি। সেই ছবিগুলো ক্যাম্পেইনে ব্যবহার হবে। এছাড়াও ডিসেম্বরে দেশের বাজারে আসতে যাওয়া ইনফিনিক্স হট ১০ ফোনটিতে থাকবে নানা ধরনের চমক। ক্রেতাবান্ধব হবে বলে মনে করছি।’
ইনফিনিক্স মোবাইল বাংলাদেশের হেড অব মার্কেটিং মনজুরুল কবির সুজন বলেন, ‘ইনফিনিক্সের সঙ্গে বর্তমান সময়ের জনপ্রিয় মডেল জেসিয়া ইসলাম যুক্ত হওয়াতে আমরা দারুণ খুশি। বাংলাদেশে ইনফিনিক্স মোবাইলের জনপ্রিয়তা এবং তারকা হিসেবে তার খ্যাতি যৌথভাবে সবার সামনে নতুনভাবে প্রকাশ পাবে। আমাদের পুরো টিমের পক্ষ থেকে জেসিয়াকে অভিনন্দন।’
সময়ের আলোচিত-সমালোচিত মডেল জেসিয়া ইসলাম সুন্দরী প্রতিযোগিতা মিস বাংলাদেশ ২০১৭-নির্বাচিত হন। ঐ বছর ১৮ নভেম্বর বাংলাদেশের হয়ে অংশ নেন চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop