বিনোদনের সময় রূপালি পর্দা ছেড়ে সংসারে মন এই নায়িকার

২৪-১১-২০২০, ১৬:০০

বিনোদন প্রতিবেদক

fb tw
রূপালি পর্দা ছেড়ে সংসারে মন এই নায়িকার
ঢাকাই সিনেমার পরিচিত নায়িকা সাহারা। ২০০৩ সালে শুরু করেছিলেন চলচ্চিত্র ক্যারিয়ার। শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ সিনেমায় প্রথম অভিনয় করেন তিনি।
২০০৮ সালে শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ সিনেমায় অভিনয় করে ব্যাপক পরিচিত লাভ করেন। এরপর সর্বমোট ৫০টি সিনেমায় অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন সাহারা।
সাহারা অভিনীত সবশেষ সিনেমা ‘তোকে ভালোবাসতেই হবে’। ২০১৪ সালে মুক্তি পায় এটি। তারপরের বছর চিত্র প্রযোজক মাহবুবুর রহমান মনিকে বিয়ে করেন সাহারা। বিয়ের পর অঘোষিতভাবে হারিয়ে যান সিনেপাড়া থেকে।
বর্তমানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত জনপ্রিয় এ নায়িকা। চলচ্চিত্রে ফেরা প্রসঙ্গে দেশীয় একটি গণমাধ্যমকে তিনি জানান, সংসারের পাশাপাশি নিজের ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন সাহারা। তার স্বামী মাহবুবুর রহমানের কারণেই রূপালি পর্দা থেকে দূরে আছেন। চলচ্চিত্রে অভিনয় পছন্দ করেন না মাহবুব। এ কারণেই দূরে আছেন। পর্দায় ফেরার কোনো পরিকল্পনা আপাতত নেই তার।
সাহারা অভিনীত সিনেমারগুলোর মধ্যে- নিষ্পাপ মুন্না, জোর করে ভালোবাসা হয় না, ঢাকা টু বোম্বে, খোদার পরে মা, মাই নেম ইজ সুলতান, টাইগার নাম্বার ওয়ান, বস নাম্বার ওয়ান, বলব কথা বাসর ঘরে, প্রিয়া আমার প্রিয়া’ ইত্যাদি উল্লেখযোগ্য।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop