খেলার সময় নারী লিগের শিরোপা জিততে আত্মবিশ্বাসী বসুন্ধরা কিংস

২৪-১১-২০২০, ১৩:৫৬

খেলার সময় ডেস্ক

fb tw
নারী লিগের শিরোপা জিততে আত্মবিশ্বাসী বসুন্ধরা কিংস
নারী ফুটবল লিগে দারুণ সময় কাটাচ্ছে বসুন্ধরা কিংস। এ পর্যন্ত লিগের সবকটি ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে তারা। তাই লিগ শিরোপা নিজেদের ঘরে তুলে নেওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী বসুন্ধরা কিংসের ফুটবলাররা। এদিকে, প্রথম পর্বের থেকে দ্বিতীয় পর্বের ম্যাচগুলো ততটা সহজ হবে না, তাই সম্পূর্ণ প্রস্তুতি নিয়েই মাঠে নামতে চান বলে জানান তারা। এ ছাড়া ক্লাবের সার্বিক ব্যবস্থাপনা নিয়েও সন্তুষ্টি প্রকাশ করেছে সাবিনা, কৃষ্ণারা।
দীর্ঘদিন বিরতির পর আবারো মাঠে গড়িয়েছে নারী ফুটবল লিগ। সাতটি দল নিয়ে শুরু হয়েছে নারী ফুটবলের এই টুর্নামেন্ট। এর মধ্যে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে এগিয়ে আছে বসুন্ধরা কিংস!
ছেলেদের ফুটবলে সর্বোচ্চ পর্যায়ে নাম লিখিয়েই প্রথমবারের মতো লিগ চ্যাম্পিয়ন হয় বসুন্ধরা কিংস। আর এবার তাদের লক্ষ্য নারী ফুটবলের চ্যাম্পিয়ন হওয়া। আর এই লক্ষ্যেই জাতীয় দলের একঝাঁক তারকা ফুটবলারদের নিয়ে দল সাজিয়েছে ক্লাবটি। কে নেই ক্লাবে? জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুন থেকে শুরু করে কৃষ্ণা রানী সরকার, মারিয়া মান্দা, তহুরা খাতুন ও মণিকা চাকমা সবাই আছেন বসুন্ধরার দলে।
আর দল গড়ায় যে কোনও ভুল সিদ্ধান্ত নেয়নি বসুন্ধরা কিংস, ইতোমধ্যে তার প্রমাণ মিলেছে। এ পর্যন্ত লিগের সবকটি ম্যাচ জিতেছে বসুন্ধরা। টেবিল পয়েন্টের শীর্ষেও আছে তারাই। তাই জয়ের ধারাবাহিকতা ধরে রাখবে বলে আশাবাদী ফুটবলাররা।
ফুটবলার মণিকা চাকমা বলেন, 'আমরা এত দিন ভালো খেলে এসেছি। তাই পরবর্তী ম্যাচগুলোতেও আমরা আমাদের সেরাটাই দিতে চাই। তাই সবোর্চ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।'
এদিকে প্রথম পর্বের তুলনায় দ্বিতীয় পর্বের ম্যাচগুলো কঠিন হবে। তাই আরও কঠোর পরিশ্রমের দরকার বলে মনে করেন ফুটবলাররা।
এ ছাড়া বসুন্ধরা কিংস খেলোয়াড়দের পারিশ্রমিক ও অন্যান্য সুযোগ-সুবিধাও দিচ্ছে। তাই ক্লাবের সার্বিক ব্যবস্থাপনা নিয়ে সন্তুষ্ট ফুটবলাররা।
ফুটবলার সাবিনা খাতুন বলেন, বসুন্ধরার সার্বিক ব্যবস্থাপনা নিয়ে আরা সন্তুষ্ট। তারা আগের তুলনায় আমাদের পারিশ্রমিকও বেশি দিয়েছে। তাই আমরা চাই প্রত্যেক বছর যাতে বসুন্ধরা দল গড়ে। আর মেয়েদের এভাবে পাশে এগিয়ে আসে।
এবার লিগে ৭টি ম্যাচ খেলে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop