খেলার সময় ফ্লাইট মিসে ম্যাচ মিস আফ্রিদির

২৪-১১-২০২০, ১০:০০

খেলার সময় ডেস্ক

fb tw
ফ্লাইট মিসে ম্যাচ মিস আফ্রিদির
লঙ্কান প্রিমিয়ার লিগ খেলা নিয়ে শঙ্কায় শহীদ আফ্রিদি। সময়মতো শ্রীলঙ্কার বিমান ধরতে পারেননি পাকিস্তানের অলরাউন্ডার। এতে লঙ্কান প্রিমিয়ার লিগে শুরুর দিকে খেলতে পারবেন না গল গ্ল্যাডিয়েটর্সের অধিনায়ক। 
ট্রেন কিংবা গাড়িমিস করে গন্তব্যে পৌঁছানোর উদাহরণ হয়তো অনেক আছে। কিন্তু ফ্লাইট মিস করে টুর্নামেন্টের খেলতে না পারার ঘটনা সচরাচর চোখে পড়ে না। এবার সেই ধরনের এক ঘটনার সম্মুখীন হলেন বুম বুম আফ্রিদি।
লঙ্কান প্রিমিয়ার লিগ খেলতে সোমবার বিমানে চড়ার কথা ছিল আফ্রিদির। কিন্তু ফ্লাইট মিস করে বসেন তিনি। যোগ দিতে পারছেন না গল গ্ল্যাডিয়েটর্সে। আফ্রিদি অবশ্য এ নিয়ে মুখ খুলেছেন। টুইটে জানান, যেভাবেই হোক দ্রুতই শ্রীলঙ্কায় পৌঁছাবেন তিনি। তবে তার পরবর্তী ফ্লাইট নিয়ে কিছু নিশ্চিত করেননি। প্রস্তুতির ঘাটতিকে কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে নাম সরিয়ে নিয়েছেন লাসিথ মালিঙ্গা। নাম সরিয়ে নিয়েছেন দলের আরেক ক্রিকেটার ক্রিস গেইলও। এমন অবস্থায় বিপদে পড়েছে গল গ্ল্যাডিয়েটর্স। 
গল গ্ল্যাডিয়েটর্স আশা করছে, বুধবারের মধ্যে পাকিস্তানি সাবেক এই অলরাউন্ডার শ্রীলঙ্কায় পোঁছাবেন। দলের প্রথম দুই ম্যাচে আফ্রিদিকে না পাওয়ার বিষয়টিও নিশ্চিত করেছে তারা। তার অনুপস্থিতিতে দলটিকে নেতৃত্ব দিতে পারেন সহ-অধিনায়ক ভানুকা রাজাপাকসে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop