খেলার সময় ফেরেঙ্কভারোসকে আতিথ্য দেবে য়্যুভেন্তাস

২৪-১১-২০২০, ০৫:৫৬

খেলার সময় ডেস্ক

fb tw
ফেরেঙ্কভারোসকে আতিথ্য দেবে য়্যুভেন্তাস
ইউসিএলে গ্রুপ জি এর ম্যাচে ফেরেঙ্কভারোসকে আতিথ্য দেবে য়্যুভেন্তাস। নিজেদের মাঠে জয় পেলেই, নক আউটের দিকে অনেকটা এগিয়ে যাবে তুরিনের বুড়িরা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ২টায়।
সময়টা ভালো যাচ্ছে য়্যুভেন্তাসের। রোনালদো ফিরতেই আবারো জয়ের পথ ধরেছে তুরিনের বুড়িরা। তবে, লিগে অবস্থা এখন স্বস্তিদায়ক হলেও ইউসিএলে খুব একটা ভালো নয় পিরলো বাহিনীর। শেষ ম্যাচে বার্সেলোনার বিপক্ষে ২-০'র হার এখনো পোড়াচ্ছে ইতালিয়ানদের।
যদিও, সে ম্যাচে রোনালদো ছিলোনা বলে পরাজয়টাকে বড় করে দেখতে চায় না তারা। উল্টো বাকি ম্যাচের ফলাফল বিশ্লেষণ করে, এখন নক আউটের দিকে হাঁটছে য়্যুভেন্তাস।
অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে হাঙ্গেরিয়ানদের আতিথ্য দিতে পুরোপুরি প্রস্তুত আন্দ্রে পিরলো। কোন অবস্থাতেই পঁচা শামুকে পা কাটতে নারাজ তারা। তাই তো অনুশীলন চলছে নিরবিচ্ছিন।
যদিও ইনজুরির কারণে দলে থাকবেন না লিওনার্দো বোনুচ্চি। ফেডেরিকো চিয়েসো এবং জর্জিও কিয়েল্লিনিও থাকছেন না এ ম্যাচে। ইনজুরি সারলেও, অ্যারন রামসে এখনো ফিট নন ম্যাচ খেলার মতো। অপারেশনের পর থেকে এখনো সাইডলাইনেই বসে আছেন ম্যাথিস ডি লিট।
এদিকে সুস্থ হয়েছেন অ্যালেক্স সান্দ্রো। আর আর্জেন্টিনার হয়ে না নামলেও, মোরাতার সঙ্গী হতে পারেন পাওলো দিবালা। আর ক্রিস্টিয়ানো রোনালদো তো থাকছেন ই।
শেষ দেখায় হারতে হয়েছে বড় ব্যবধানে। তুরিনের বুড়িদের বিপক্ষে তাই ৪-১-৪-১ ফর্মেশন নিয়ে নামার প্রস্তুতি নিচ্ছে ফেরেঙ্কভারোস। ইনজুরি নিয়ে চিন্তা না থাকায়, দলের মূল স্কোয়াডের সবাইকেই পাবেন সেরহি রেবরভ।
এদিকে, পরিসংখ্যান কিন্তু আছে ইতালিয়ানদের পক্ষে। শেষ দেখার ৪-১ এর জয় ছাড়াও, হাঙ্গেরিয়ানদের বিপক্ষে অতীত স্মৃতি খুবই ভালো পিরলো বাহিনীর। ১৯৭৩ সালে একটা ড্র ছাড়া ইতালিয়ান জায়ান্টদের কাছ থেকে কখনোই পয়েন্ট কেড়ে নিতে পারেনি ফেরেঙ্কভারোস।
তবে, জয়-পরাজয় ছাপিয়েও ম্যাচটা আলাদা একটা গুরুত্ব বহন করছে য়্যুভেন্তাসের কাছে। করোনা থেকে সুস্থ হওয়ার পর এ ম্যাচ দিয়েই যে ইউসিএল মাতাতে নামবেন সি আর সেভেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop