খেলার সময় রমিজকে তুলোধুনো করলেন হাফিজ

২৩-১১-২০২০, ১৯:০৪

ওয়েব ডেস্ক

fb tw
রমিজকে তুলোধুনো করলেন হাফিজ
হাফিজকে নানা সময়ে চাঁছাছোলা ভাষায় কটাক্ষ করেছেন রমিজ। জ্যেষ্ঠ ক্রিকেটারের সম্মানে হাফিজকে সহনশীলই দেখা গেছে এতদিন। তবে এবার আর নিজেকে ধরে রাখতে পারলেন না এই পাক অলরাউন্ডার। রমিজকে একহাত নিলেন তিনি।
পাকিস্তানের এই সাবেক অধিনায়ক বলেন, আমার ১২ বছর বয়সী ছেলেও রমিজ রাজার চেয়ে ভালো ক্রিকেট বোঝে। চলতি বছরের জুনের দিকে রমিজ তার ইউটিউব চ্যানেলে বলেছিলেন, মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিকের অবসরে যাওয়া উচিত। পাকিস্তান ক্রিকেটের ভালোর জন্যই তাদের খেলা ছেড়ে দেয়া উচিত। বয়সের ভারে হাফিজের ফিল্ডিং আগের মতো নেই। তরুণদের জায়গা করে দিতে এ দুই ক্রিকেটারের অবসর নেয়া উচিত। 
জবাবে সেই সময় হাফিজ বলেছিলেন, ‘রমিজ ভাই আমার বন্ধু, মতামত দেয়ার অধিকার তার আছে।’ রমিজের সমালোচনার জবাব মুখে না দিলেও হাফিজ তা মাঠের পারফরম্যান্স দিয়ে দিয়েছেন।
সফরের আগে পাকিস্তানের একটি ক্রিকেট ওয়েবসাইটে এবার রমিজের সমালোচনার কড়া জবাব দিলেন হাফিজ। কোনো লুকোচুরি না করে রমিজ রাজার ওপর ক্ষোভ উগড়ে দিলেন হাফিজ।
তিনি বলেন, ‘ক্রিকেটার হিসেবে পাকিস্তানের জন্য রমিজ ভাইয়ের অবদান আমি স্বীকার করি। যদিও আমি রমিজ ভাইয়ের মতামতকে শ্রদ্ধা করি, তবে তার ক্রিকেট বোধ ও ম্যাচ সচেতনতা নিয়ে আমার প্রশ্ন আছে। আমার ১২ বছর বয়সী ছেলের সঙ্গে যদি কথা বলেন, তার বোধও রমিজ ভাইয়ের চেয়ে ভালো।’
ইংল্যান্ড সফরে ও পাকিস্তান সুপার লিগে দুর্দান্ত পারফরম করেছেন হাফিজ।  সেই পারফরম্যান্সের ভিত্তিতে ৪০ বছর বয়সেও আসন্ন নিউজিল্যান্ড সফরে একাদশে স্থান করে নিয়েছেন।
সূত্র- জিনিউজ

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop