বিনোদনের সময় নতুন গানে কণ্ঠ দিলেন নুসরাত ফারিয়া

২৩-১১-২০২০, ১৮:২২

বিনোদন প্রতিবেদক

fb tw
নতুন গানে কণ্ঠ দিলেন নুসরাত ফারিয়া
দুই বাংলার পরিচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। নিজেকে গন্ডির ভিতরে আটকে রাখেননি। নায়িকা থেকে গায়িকা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি। ‘পটাকা’, ‘আমি চাই থাকতে’ শিরোনামের দুটি গান প্রকাশ করেছেন তিনি। এবার নতুন গানে কণ্ঠ দিয়েছেন এ অভিনেত্রী।
নতুন গানটির শিরোনাম ‘এ বাঁধন যাবে না ছিঁড়ে’। গানটির কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর-সঙ্গীতায়োজনের পাশাপাশি গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান। সম্প্রতি গানটির রের্কডিং সম্পন্ন হয়েছে।
গানটিতে কণ্ঠ দেয়া প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের জন্য গানটি করা। ১০ ডিসেম্বর প্রকাশ পাবে গানটি। এই গানটি আলাদা, আমার কণ্ঠের সঙ্গে পপ ভার্সনের গান যায়। কিন্তু এবার সফট-মেলো রোমান্টিক ধাঁচের গানে কণ্ঠ দিয়েছি। গানটিতে কণ্ঠ দেয়ার পর ইমরান খুব খুশি হয়েছে।’
পরপর তিনটি গান করে ফেললেন, নতুন আরও কী চমক আসবে? জানতে চাইলে ফারিয়া বলেন, ‘আরও চমক দেখানোর বাকি। আরও অনেক কিছু করার বাকি।’
২০১৮ সালে নিজের প্রথম গান ‘পটাকা’ প্রকাশ করেছিলেন নুসরাত ফারিয়া। সেসময় গানটি নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা হয়েছিল। সম্প্রতি ‘আমি চাই থাকতে’ শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে। নেটিজেনরা বেশ ভালোভাবেই গ্রহণ করেছে গানটিকে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop