বাংলার সময় লালমনিরহাটে ১২ দোকান ভস্মীভূত

২৩-১১-২০২০, ১৬:৪৪

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
লালমনিরহাটে ১২ দোকান ভস্মীভূত
08
লালমনিরহাটের বুড়ির বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়েছে ১২টি দোকান। সোমবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৬টায় মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়ির বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
এতে ওই বাজারের কসমেটিকস, ইলেকট্রনিকসামগ্রী, ক্যাবল কন্ট্রোলরুম, কাপড়ের দোকান, সেলুন ও মুদি দোকানসহ ১২টি দোকানের রক্ষিত মালামাল অবকাঠামোসহ পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ৫০ লক্ষাধিক টাকা এমন দাবি দোকান মালিক ও স্থানীয়দের। 
প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের মধ্যে এমভি ক্যাবল নেটওয়ার্কের পরিচালক সাধন রায় জানান, সোমবার সকাল আনুমানিক সাড়ে ৭টায় হঠাৎ আগুনের সূত্রপাত ঘটে। এ অগ্নিকাণ্ডে ওই দোকানগুলোতে রক্ষিত মালামালসহ অবকাঠামো ভস্মীভূত হয়। তারা সবাই সরকারের সহযোগিতার দাবি জানান।
তবে লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফর সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের সহযোগিতার ব্যাপারে আশ্বস্ত করেছেন।
এদিকে স্থানীয় ফায়ার সার্ভিস ইনচার্জ সাহিদুল ইসলাম সময় সংবাদকে জানান, ওই বাজারের এমভি ক্যাবল নেটওয়ার্ক রুমের বিদ্যুতের শটসার্কিট থেকেই আগুনের সূত্রপাত ঘটে। তবে তিনি ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত করে জানাতে পারেননি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop