মহানগর সময় ‘গোল্ডেন মনিরের পেছনের কারিগরদের খুঁজে ব্যবস্থা নেওয়া হবে’

২২-১১-২০২০, ১৫:৪৬

মহানগর সময় ডেস্ক

fb tw
‘গোল্ডেন মনিরের পেছনের কারিগরদের খুঁজে ব্যবস্থা নেওয়া হবে’
কাপড়ের দোকানের কর্মচারী থেকে গোল্ডেন মনিরের হাজার কোটি টাকার মালিক হয়ে উঠার পেছনের কারিগরদের খুঁজে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে র‌্যাব।
রোববার (২২ নভেম্বর) দুপুরে র‌্যাব-৩ কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানানো হয়। এদিকে দুপুরে রিমান্ড চেয়ে মনিরকে আদালতে তোলা হয়েছে।
এর আগে সকালে রাজধানীর বাড্ডা থানায় মনিরকে হস্তান্তর করে র‌্যাব-৩। পরে তার বিরুদ্ধে মাদক, অবৈধ অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে তিনটি মামলা দায়ের করা হয়।
র‌্যাব জানায়, অবৈধ সম্পদ অর্জন, শুল্ক ফাঁকিসহ বিভিন্ন অভিযোগ থাকায় সংশ্লিষ্ট সরকারি প্রতিষ্ঠানগুলো এই অনিয়মের বিষয়ে তদন্ত করবে।
শুক্রবার রাতে অবৈধ সম্পদের খোঁজে গোল্ডেন মনিরের বাসা, ব্যবসাপ্রতিষ্ঠানসহ বেশ কয়েকটি জায়গায় অভিযান চালায় র‌্যাব। ১২ ঘণ্টার বেশি সময় অভিযান চালিয়ে তার বাড়ি থেকে ৬০০ ভরি স্বর্ণ, নগদ ১ কোটি ৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা, মাদক ও অস্ত্র উদ্ধার করা হয়। ৫টি অনুমোদনহীন গাড়িও জব্দ করা হয় এ সময়।
৯০ দশকে গাউছিয়া মার্কেটের কাপড়ের দোকানের বিক্রয়কর্মী মনির স্বর্ণ চোরকারবারি, হুন্ডি ও ভূমি ব্যবসায়ী হয়ে ওঠেন। রাজউকের কিছু অসাধু কর্মকর্তার যোগসাজশে বাড্ডা ও কেরানীগঞ্জে মনিরের দুই শতাধিক প্লটের হদিস পেয়েছে র‌্যাব।
শনিবার (২১ নভেম্বর) র‌্যাব জানিয়েছিল, গোল্ডেন মনিরের আরেকটি পরিচয় আছে, সেটা হচ্ছে ভূমিদস্যু। রাজউকের অসাধু কর্মকর্তার সঙ্গে যোগসাজশে বিপুল পরিমাণ অর্থসম্পদের মালিক হয়েছে। ঢাকা শহরের ডিআইটি প্রজেক্ট, এর পাশাপাশি বাড্ডা নিকুঞ্জ উত্তরা এবং কেরানীগঞ্জে ২০০ বেশি প্লট রয়েছে। ইতোমধ্যে ৩০টির কথা তিনি আমাদের কাছে স্বীকার করেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop