খেলার সময় চেলসির প্রত্যাশিত জয়

২২-১১-২০২০, ১৩:৪৩

খেলার সময় ডেস্ক

fb tw
চেলসির প্রত্যাশিত জয়
প্রত্যাশিত জয় পেয়েছে চেলসি। অ্যাওয়ে ম্যাচে নিউক্যাসেল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ড বাহিনী। এ জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এল লন্ডনের ক্লাবটি।
সেইন্ট জেমস পার্কে গত মৌসুমের লড়াইটা ল্যাম্পার্ডের মানসপটে ভাসছিল কি না জানা নেই, তবে ফুটবলাররা যে স্নায়ু চাপে ভুগছিলেন তা অবধারিত।
তবে, ভয়-ডরহীন ফুটবল খেলার লক্ষ্য নিয়েই এ যাত্রায় অ্যাওয়ে ম্যাচ খেলতে গেছিল চেলসি। যার প্রমাণ, একাদশ আর আক্রমণাত্মক ফর্মেশনে আগেই জানান দেন ল্যাম্পার্ড।
ম্যাচ শুরু হতেই দেখা যায় ব্লুদের আগ্রাসী রূপ। ওয়ের্নার, আব্রাহামের সঙ্গে মৌন্ট-কান্তেদের আটকাতে হিমশিম খেতে থাকে ফার্নান্দেজ-ক্লার্করা। তবে গোল করার মতো সুযোগ তৈরি হচ্ছিল না কোনোভাবেই। যে কয়টা বল ডিফেন্স ভেদ করেছিল, সেগুলো আটকে যায় ডারলোর গ্লাভসে।
তবে ১০ মিনিটে আর থামানো যায়নি চেলসিকে। লাইন থেকে ক্রস করা বলে নিজে পা না ঠেকাতে পারলেও, গোল ঠিকই আদায় করে নেন চিউইল। তার হালকা ধাক্কায় বলের ওপর পড়ে যান ফার্নান্দেজ। আর সে সময়ই বলে জড়িয়ে যায় নিউক্যাসেলের জালে। আত্মঘাতী গোল হজম করতে হয় স্বাগতিকদের।
এরপর অনেক চেষ্টা করলেও, প্রথমার্ধে আর কোনও সুযোগ পায়নি কেউ। এগিয়ে থেকেই বিরতিতে যায় অতিথিরা।
ফিরে এসে আক্রমণের ধার বাড়ায় নিউক্যাসেল ইউনাইটেড। কৌশল বদলাতে বাধ্য হন ল্যাম্পার্ড। তবে গোল যেন সোনার হরিণ হয়ে যায় দু’দলের কাছে। অ্যাটাকিং থার্ডে বারবারই ব্যর্থ হন ফরোয়ার্ডরা।
কিন্তু ৬৫ মিনিটে ঠিকই বাজিমাত করে চেলসি। ওয়ের্নার থেকে বল পেয়ে দুরন্ত এক কাউন্টার অ্যাটাকে স্বাগতিক গোলরক্ষককে বোকা বানান টমি আব্রাহাম। ২-০ গোলের ব্যবধানে এগিয়ে যায় ব্লুরা।
পরে, অবশ্য আরো কয়েকটি সুযোগ এসেছিল চেলসির সামনে। কিন্তু গোল করার মতো জায়গায় ছিলেন না কেউ। হাডসন ওডোই কিংবা অলিভার জিরুরা ঠিক জাতীয় দলের ফর্মটা টেনে আনতে পারেননি ক্লাব জার্সিতে। ফলাফল, ২-০তেই থামতে হয় লন্ডনের ক্লাবটিকে।
এ জয়ে পয়েন্ট টেবিলের অবস্থানটা বেশ শক্ত করে নিল চেলসি। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop