খেলার সময় কষ্টার্জিত জয় পেল ম্যানইউ

২২-১১-২০২০, ০৬:৩৩

খেলার সময় ডেস্ক

fb tw
কষ্টার্জিত জয় পেল ম্যানইউ
ইপিএলে কষ্টার্জিত জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্ট ব্রমকে ১-০ গোলে হারিয়েছে রেড ডেভিলরা। এই জয়ে ৮ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে ৯ম স্থানে আছে ওলে গানার সোলশায়ারের দল।
ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিপক্ষ ওয়েস্টব্রম খুব একটা ভালো ফর্মে নেই। তাদের অবস্থান টেবিলের তলানির দিকে। অন্যদিকে ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাব ম্যান ইউনাইটেডের চলতি মৌসুম একেবারেই ভালো কাটছে না। 
আন্তর্জাতিক ফুটবলের বিরতিতে যাবার আগে নিজেদের সবশেষ ম্যাচে এভারটনকে হারিয়েছিলো রেড ডেভিলরা। এবার তাদের লক্ষ্য ধারাবাহিকতা ধরে রাখার।
শুরু থেকেই বলের দখল নিজেদের কাছে রেখে আক্রমণ করে গেছে স্বাগতিকরা। তবে ওয়েস্ট ব্রমের গোলরক্ষক জনস্টোন বারবার বাধা হয়ে দাড়িয়েছে। প্রথমার্ধে নিশ্চিত কয়েকটি গোলের সুযোগ হারায় সোলশায়াররের দল। 
২০ মিনিটে কাউন্টার অ্যাটাক করেছিলো ওয়েস্ট ব্রম। এবার ম্যান ইউনাইটেডের ত্রাতা গোলকিপার ডেভিড ডে হেয়া। প্রথমার্ধ শেষ হয় গোলশূণ্য ভাবে।
৫৩ মিনিটে ডি বক্সে ডারনেল ফারলং হ্যান্ড বল করলে পেনাল্টি পায় ইউনাইটেড। ব্রুনো ফার্নান্দেজের শট প্রথম দফায় রুখে দেন ওয়েস্ট ব্রম গোলরক্ষক। তবে লাইন থেকে বেরিয়ে আসায় বাতিল হয়ে যায় সেই পেনাল্টি। পুনরায় সুযোগ দেয়া হয় ইউনাইটেডকে। এবার আর ভুল করেন নি ব্রুনো। লিড ইউনাইটেডের।
এগিয়ে গিয়েও আক্রমণে ধার কমেনি রেড ডেভিলদের। কিন্তু লিড আর বাড়াতে পারেনি মার্শিয়াল-কাভানিরা। তারপরও চলতি মৌসুমে প্রথমবারের মত ইপিএলে টানা দুই ম্যাচে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop