খেলার সময় কোয়ারেন্টিনে থেকেও ফিটনেস সচেতন কোহলি!

২২-১১-২০২০, ০২:০৯

খেলার সময় ডেস্ক

fb tw
কোয়ারেন্টিনে থেকেও ফিটনেস সচেতন কোহলি!
পুরো দল আছে কোয়ারেন্টিনে। সেখানেও ফিটনেস ঠিক রাখতে কঠিন পরিশ্রম করে যাচ্ছেন বর্তমান ক্রিকেট বিশ্বের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি। 
অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ সামনে রেখে পুরোদমে ফিটনেস নিয়ে কাজ করছেন ভারতীয় অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুশীলনের ছবি দিয়েছেন টিম ইন্ডিয়ার দলপতি।
আইপিএল শেষ করে সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি সিডনিতে গিয়ে কোয়ারেন্টিনে আছেন ভারত দলের ক্রিকেটাররা। হোটেল আর অনুশীলনের জন্য মাঠে যাওয়া ছাড়া আর কোথাও যাওয়ার অনুমতি নেই ক্রিকেটারদের। সামাজিক দূরত্বের বিষয়েও বেশ কড়াকড়ি নিয়ম মানছেন তারা।
হোটেলের কাছেই ব্ল্যাকটাউন স্পোর্টস পার্কে অনুশীলন করছেন ভারতের ক্রিকেটাররা। সেখানে অবশ্য কেউ কারো সাথে কথা বলারও খুব একটা সুযোগ পাচ্ছেন না। তবে অনুশীলনের সুযোগ পেয়েছেন সবাই। কেউ নেটে, আবার কেউ জিমে কাজ করছেন।
পিতৃত্বকালীণ ছুটি নিয়ে ভারত অধিনায়ক কোহলি সীমিত ওভারের সিরিজের পর এক টেস্ট খেলে ফিরে যাবেন ভারতে। ২৭ নভেম্বর সিডনিতে প্রথম ওয়ানডে খেলবে ভারত ও অস্ট্রেলিয়া। এরই মধ্যে ওয়ানডে ও টি-২০ সিরিজের সব টিকিট বিক্রি হয়ে গেছে। সিডনি ও মানুকা ওভালে এবার ধারণ ক্ষমতার অর্ধেক দর্শক ঢোকার অনুমতি পাবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop