খেলার সময় ইনজুরি কাটিয়ে অনুশীলনে মাশরাফী

২২-১১-২০২০, ০১:৫২

মাহবুব রিমন

fb tw
ইনজুরি কাটিয়ে অনুশীলনে মাশরাফী
ইনজুরি কাটিয়ে অনুশীলন শুরু করেছেন টাইগারদের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তবে পূর্ণ রিদমে অনুশীলনের জন্য তার আরও বেশ কিছুদিন সময় প্রয়োজন। জানিয়েছেন বিসিবির ফিজিও বায়োজিদ। তাইতো আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ম্যাশ খেলার জন্য ফিট হয়ে উঠবেন কিনা, তা জানা যাবে চলত সপ্তাহেই।
মোসাদ্দেক-মুমিনুল-সৌম্য-শামসুরদের সঙ্গে প্রাণোচ্ছ্বল আড্ডায় ব্যস্ত সাকিব। মাহমুদউল্লাহ তো ঘর ছেড়ে টিপস নিচ্ছেন বেক্সিমকো ঢাকার কোচ সুজনের কাছ থেকে। তামিমের গল্পটাও যে অভিন্ন। চট্টগ্রামের কোচ সালাউদ্দিনের সঙ্গে আলাপ চললো দীর্ঘক্ষণ। মুশফিক তো শেষ মুহূর্তে-ও সজাগ নিজের ফিটনেস নিয়ে। করোনাকালে একসঙ্গে একাডেমি মাঠে এ যেন সব তারার উপস্থিতি। তবে নেই পঞ্চপাণ্ডবের অন্যতম সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।
ইনজুরি আগেই ম্যাশকে ছিটকে দিয়েছে টুর্নামেন্ট থেকে। তবে নির্বাচকরা জানিয়েছিলেন ফিট হলে আর কোন দল চাইলে মাশরাফী খেলতে পারবেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে। তাইতো এই টুর্নামেন্টকে সামনে রেখে অনুশীলন শুরু করেছেন মাশরাফী। আছেন বিসিবির ফিজিও বায়োজিদের অধীনে। গেলো কদিনে কতটুকু উন্নতি হলো ম্যাশের?
বিসিবির ফিজিও বায়োজিদ ইসলাম খান বলেন, মাশরাফী ৫ দিন আগে রানিং শুরু করেছে। যে ইনজুরিতে সে ছিল সেই ইনজুরিও কমে গেছে। তবে পুরোদমে অনুশীলনের জন্য তার আরও কিছু সময় প্রয়োজন। ব্যাটিং-বোলিং করতেও আরও সময় প্রয়োজন। তবে মাশরাফী যেহেতু অভিজ্ঞ তাই সে তাড়াতাড়ি ফিরতে পারবে। কারণ আমরা যে ভেবেছিলাম তার চেয়েও সে দ্রুত উন্নতি করছে।
২৪ নভেম্বর শুরু হয়ে এই টুর্নামেন্ট চলবে ১৯ ডিসেম্বর পর্যন্ত। তাইতো এখনই মাশরাফীর টি-টোয়েন্টি কাপে খেলার সম্ভাবনায় দাঁড়ি টেনে দিতে নারাজ বায়োজিদ। পর্যবেক্ষণ করতে চান আরও কয়েকটা দিন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop