বাংলার সময় উথলী সোনালী ব্যাংকে টাকা লুটের ঘটনায় গ্রেফতার ২

২১-১১-২০২০, ২০:৪১

মফিজুর রহমান রিপন

fb tw
উথলী সোনালী ব্যাংকে টাকা লুটের ঘটনায় গ্রেফতার ২
12
চুয়াডাঙ্গার জীবননগর উথলী সোনালী ব্যাংক শাখায় সশস্ত্র দুর্বৃত্তদের টাকা লুটের ঘটনায় রিংকু বিশ্বাস (২৯) ও রাজীব বিশ্বাস (২৮) নামে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২১ নভেম্বর) তারা পুলিশের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।
গ্রেফতারকৃত রিংকু বিশ্বাস জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া নিকারী পাড়ার ময়েন উদ্দীন বিশ্বাসের ছেলে ও রাজীব বিশ্বাস একই উপজেলার দেহাটী নিকারী পাড়ার সাইদুল বিশ্বাসের ছেলে।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ব্যাংক লুটের মামলায় গ্রেফতার হওয়া রিংকু বিশ্বাস ও রাজীব বিশ্বাসের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। তাদের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় তাদেরকে টাকা ছিনতায়ের মামলায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। খুব দ্রুততার সঙ্গে আরো যারা জড়িত তাদেরকে গ্রেফতার করার জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।
প্রসঙ্গত, জীবননগর উথলী সোনালী ব্যাংক শাখায় গত রোববার দুপুর সোয়া ১টার দিকে হেলমেট ও পিপিই পরিহিত তিনজন দুর্বৃত্ত গ্রাহক সেজে প্রবেশ করে। এ সময় তারা অস্ত্রের মুখে ব্যাংকের গার্ড ও কর্মকর্তা-কর্মচারীদের জিম্মি করে নগত ৮ লাখ ৮২ হাজার ৯০০ টাকা লুট করে পালিয়ে যায়। দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাদের প্রতিরোধের চেষ্টা করলে তারা অস্ত্র উঁচিয়ে গুলি করার ভয় দেখিয়ে মোটরসাইকেলযোগে চলে যায়।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop