খেলার সময় অধিনায়কত্ব প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে: তামিম

২১-১১-২০২০, ১৩:০৯

খেলার সময় ডেস্ক

fb tw
অধিনায়কত্ব প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে বলে জানিয়েছেন বাংলাদেশে ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। শনিবার (২১ নভেম্বর) ফরচুন বরিশালের হয়ে সংবাদ সম্মেলনে এসে এ কথা বলেন তামিম।
তিনি বলেন, টুর্নামেন্টেকে ইতিবাচক হিসেবে দেখছি। টুর্নামেন্টের প্রথম ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। কেননা কন্ডিশন পার্থক্য গড়ে দিতে পারে।
অধিনায়কত্বের চাপের বিষয়ে তামিম বলেন, অধিনায়কত্ব প্রমাণের জন্য যথেষ্ট সময় দিতে হবে; ২-৩ ম্যাচের পারফরম্যান্স দিয়ে সিদ্ধান্তে আসা ঠিক নয়।  
এদিকে গত কয়েকদিন আগে পাকিস্তান সুপার লিগ খেলে এসেছেন তিনি। যদিও আশানুরূপ পারফরম্যান্স করতে পারেনি এই বাঁ-হাতি।
সেখানে খেলার বিষয়ে তামিম বলেন, পিএসএল ম্যাচ খেলায় আমার জন্য ভালো হবে। প্রতিযোগিতামূলক ম্যাচ খেলায় কিছুটা আত্মবিশ্বাস হয়েছে।
তামিম বলেন, প্রতি ম্যাচে দারুণ শুরু করলেও কোনো ম্যাচেই ইনিংস বড় করতে পারেননি তিনি। তিন ম্যাচে তার রান যথাক্রমে ১৮, ৩০, ৩৮।  ইনিংস দীর্ঘ করতে না পারার আক্ষেপ করলেও খেলার ধরন নিয়ে খুশি তিনি।
তিনি বলেন,  'ওইরকম শুরু করার আমার অন্তত ৫০-৬০ রান করা উচিত ছিল যেটা আমি করতে পারিনি। কিন্তু যেভাবে আমি বল ট্র্যাক করছিলাম সেটা নিয়ে আমি খুশি।
ড্রাফট থেকে ক্রিকেটার বাছাইয়ের ক্ষেত্রে ফরচুন বরিশাল কিছু ভুল করেছে সেটা স্বীকার করে বরিশালের অধিনায়ক তামিম ইকবাল বলেন, কোনো সন্দেহ নাই যে আমরা ড্রাফটে কিছু ভুল করেছি। আমরা ড্রাফটে কিছু ভুল করেছি দেখেই এ কথাটা উঠছে। এটাও বুঝতে হবে ক্রিকেট একটা অনিশ্চয়তার খেলা, যেকোনো কিছু হতে পারে। আমাদের দলে কিছু খেলোয়াড় আছে যাদের হয়তো আমরা সবাই কাউন্ট করছি না। কিন্তু তারা একটা ভালো টুর্নামেন্ট পার করতে পারে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop