Close (x)

খেলার সময় রিয়ালে আবারো করোনার থাবা

২১-১১-২০২০, ০০:৪৮

খেলার সময় ডেস্ক

fb tw
রিয়ালে আবারো করোনার থাবা
একের পর এক করোনার থাবায় বিপর্যস্ত রিয়াল মাদ্রিদ শিবির। সবশেষ করোনায় আক্রান্তের তালিকায় যোগ দিলেন ক্লাবটির সার্বিয়ান ফরোয়ার্ড লুকা জোভিচ। 
দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়েছিলেন জোভিচ। এসেই জানতে পারলেন, দেহে ভাইরাসের উপস্থিতি। ফলে ভিয়ারিয়ালের বিপক্ষে আগামীকালকের (শনিবার) ম্যাচে খেলতে পারবেন না তিনি। 
এর আগে গেল কয়েক সপ্তাহে করোনায় আক্রান্ত হন রিয়ালের বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ড, ব্রাজিলিয়ান তারকা ক্যাসেমিরো এবং এদের মিলিতো। তবে তারা সবাই নেগেটিভ প্রমাণিত হয়েছেন এবং ভিয়ারিয়ালের বিপক্ষে খেলতে পারবেন। 
জোভিচকে এখন আইসোলেশনে থাকতে হবে এবং নেগেটিভ প্রমাণিত হওয়ার আগ পর্যন্ত সতীর্থদের সঙ্গে অনুশীলন কিংবা কোনধরণের দেখা সাক্ষাৎ করতে পারবেন না। 
রিয়ালে নিজেকে ঠিকমতো প্রমাণ করতে না পারলেও, সার্বিয়ার হয়ে দারুণভাবে ফর্মে ফিরেছিলেন তিনি। উয়েফা নেশন্স লিগে দেশের হয়ে ৩টি গোল করেন তিনি। তবে রিয়ালের হয়ে নামার আগেই আবারো ছিটকে গেলেন তিনি।
জোভিচ ছিটকে পড়ায় বেশ বিপদেই পড়েছে রিয়ালও। জানা গেছে, দলের মূল স্ট্রাইকার করিম বেনজেমা এখনো পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি। সবশেষ ট্রেনিং সেশনে তিনি একা একপাশে অনুশীলন করেছেন। ফলে মারিয়ানো ডায়াজই ভিয়ারিয়ালের বিপক্ষে রিয়ালের একমাত্র স্ট্রাইকার।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop