Close (x)

খেলার সময় বার্সায় মেসির ভবিষ্যত নিয়ে যা বললেন কোম্যান

২১-১১-২০২০, ০০:২৫

খেলার সময় ডেস্ক

fb tw
বার্সায় মেসির ভবিষ্যত নিয়ে যা বললেন কোম্যান
আবারো আলোচনায় লিওনেল মেসির দলবদল। মৌসুম শুরুর আগে যেটি শুরু হয়েছিল, দিনেদিনে সেটি যেন আরো মাথাচাড়া দিয়ে উঠছে! সম্প্রতি বার্সেলোনা নিয়ে নিজের বিরক্তির কথা স্পষ্টই জানিয়েছেন আর্জেন্টাইন তারকা। বলেছেন, ক্লাবের সব দোষ কাঁধে নিতে নিতে তিনি ক্লান্ত। 
এর মানে, ক্লাবটা ছাড়তে পারলেই যেন বাঁচেন তিনি!
কেন এমন হচ্ছে? মেসিই বা কেন ক্লাব ছাড়তে চাইছেন? স্পষ্ট জানা না থাকলেও, আঁচ করতে পারেন তার কোচ রোনাল্ড কোম্যান। সাম্প্রতিক ঘটনায় মেসির পাশে দাঁড়াচ্ছেন তিনি। একইসঙ্গে জানিয়েছেন, দলের সেরা তারকার আরো বেশি সম্মান প্রাপ্য, যেটি তিনি পাচ্ছেন না। 
কোম্যান বলেন, কেন লিও এতোটা বিরক্ত সেটি আমি বুঝতে পারি। সে দীর্ঘ সফর করে ফিরেছে এবং তাৎক্ষণিকভাবে তাকে এমন প্রশ্ন করাটা মোটেও সমীচীন ছিল না। ওরা হয়তো বিতর্ক তৈরির উদ্দেশ্যেই এমনটা করেছে। আমি কিন্তু ড্রেসিংরুমে গ্রিজম্যান এবং মেসির মধ্যে কোন সমস্যা দেখিনা। ট্রেনিংয়েও ওরা বেশ মনোযোগী। এটা রীতিমতো বুলশিট একটা তথ্য যে, ওদের মধ্যে ঝামেলা আছে।  
তবে বার্সেলোনায় মেসির ভবিষ্যত নিয়ে অনিশ্চিত কোম্যান। 
তিনি বলেন, ওর এখনো চুক্তি আছে এবং আমার মতে, তার এখানে থাকতে হবে। তবে তাকে এখানে থাকতে বলা কিংবা রাখার চেষ্টা করার লোক আমি নই। এখন পর্যন্ত সে বার্সেলোনার ফুটবলার। আমরা দেখবো ভবিষ্যতে কি হয়। কেউই জানেনা, মেসির জন্য ভবিষ্যতে কি অপেক্ষা করছে!
দলে মেসির প্রয়োজনীয়তা যে কতটুকু, সেটিও বুঝিয়ে দিলেন কোম্যান। বললেন, সে বিশ্বসেরা ফুটবলার এবং তার বিকল্প এখনো তৈরি হয়নি। অযথা বিতর্ক তৈরি না করে তাকে তার মতো করে থাকতে দেয়াই উচিত।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop