Close (x)

খেলার সময় এক সপ্তাহ আগেই সব টিকিট শেষ!

২০-১১-২০২০, ২৩:৪২

খেলার সময় ডেস্ক

fb tw
এক সপ্তাহ আগেই সব টিকিট শেষ!
ভারত-অস্ট্রেলিয়া সিরিজের জন্য পুরো ক্রিকেটবিশ্বই মুখিয়ে আছে। ক্রিকেটের দুই দাপুটে দলের লড়াই দর্শকদের আগ্রহের কতটা কেন্দ্রবিন্দুতে, একটি ছোট্ট তথ্যেই সেটি বুঝতে পারবেন। আগামী সপ্তাহে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচেরই নাকি নির্ধারিত সব টিকিট বিক্রি শেষ হয়ে গেছে এরইমধ্যে!
মহামারি করোনার আগ্রাসন অস্ট্রেলিয়ায় তুলনামূলকভাবে কম। তারপরও সতর্কতাস্বরূপ স্টেডিয়ামের ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকিট বিক্রি করছে অস্ট্রেলিয়া। সিরিজের এখনও বেশ কিছুদিন সময় থাকলেও, এরইমধ্যে দর্শকদের মধ্যে কাড়াকাড়ি লেগে গেছে টিকিটের জন্য।
গতকাল থেকে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের টিকিট বিক্রি শুরু করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। মাত্র ২ দিন শেষেই অজি বোর্ড জানিয়েছে, টিকিট এরইমধ্যে প্রায় শেষ! এক বিজ্ঞপ্তিতে বোর্ড জানিয়েছে, ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচের মধ্যে কেবল একটি ম্যাচের ২ হাজারেরও কম টিকিট বাকি আছে। বাকি ৫ ম্যাচের সব টিকিটই বিক্রি হয়ে গেছে!
সিডনি এবং ক্যানবেরায় ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ দু'টি আয়োজন করা হবে। নিউ সাউথ ওয়েলস কর্তৃপক্ষ বলছে, ২ সপ্তাহ আগে সবশেষ ওই অঞ্চলে করোনা শনাক্ত হয়েছে। তারপরও কোন ঝুঁকি নিতে রাজি নয় অজি বোর্ড। 
ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্মকর্তা অ্যান্থোনি এভারার্ড বলেন, অস্ট্রেলিয়া এবং ভারতের ম্যাচ আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনের সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতামূলক আয়োজনগুলোর মধ্যে একটি। দর্শকদের চাহিদারও বেশ শীর্ষেই থাকে সিরিজটি। 
অস্ট্রেলিয়ায় দক্ষিণ এশিয়ার একটি বড় জনগোষ্ঠী বাস করে। তাদের মধ্যে সিরিজটি নিয়ে বেশ উচ্ছ্বাস আছে। সবাই অপেক্ষা করছেন দুই দলের লড়াই দেখতে। 
২৭ নভেম্বর সিডনিতে শুরু হবে ওয়ানডে সিরিজ। ৪ ডিসেম্বর ক্যানবেরায় শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। আর ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হবে টেস্ট সিরিজ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop