অন্যান্য সময় দোকানের নাম করাচি সুইটস: শিবসেনা নেতার হুমকির ভিডিও ভাইরাল

১৯-১১-২০২০, ১৭:৩৩

অন্যান্য সময় ডেস্ক

fb tw
দোকানের নাম করাচি সুইটস: শিবসেনা নেতার হুমকির ভিডিও ভাইরাল
দোকানের নাম ‘করাচি সুইটস’ তাও ভারতের মাটিতে। এই নামের পেছনে থাকতে পারে পাকিস্তানের যোগসাজশ। কোনো উগ্রবাদী সংগঠনের সম্পৃক্ততা থাকার সন্দেহটা অমূলক নয়। তাই এমন নাম রাখা যাবে না। ঠিক এভাবেই বান্দ্রার ‘করাচি সুইটস’ নামের মিষ্টির দোকানের মালিককে মিষ্টি ভাষায় হুমকি দিলেন শিবসেনা নেতা নীতিন মধুকর। আর হুমকির সে ভিডিও ঘুরছে সামাজিক যোগাযোগমাধ্যমে। 
এর আগে বিতর্কে জড়িয়েছেন এই শিবসেনা নেতা।
ভাইরাল হওয়া ভিডিও দেখলে বোঝা যায় করাচি সুইটস নামে বান্দ্রার ওই মিষ্টির দোকানটি যথেষ্ট বড়। দোকানদার শিবসেনা নেতাকে বোঝানোর চেষ্টা করছেন, যেহেতু তার পূর্বপুরুষরা করাচি থেকে এ দেশে এসেছিলেন, তাই দোকানের নাম দেওয়া হয়েছে করাচি সুইটস। এর পেছনে অন্য কোনও কারণ নেই। কিন্তু কোনও যুক্তি শুনতে রাজি হননি শিবসেনা নেতা। তিনি সাফ জানিয়ে দেন, করাচি পাকিস্তানে। ফলে এই নাম নিয়ে তাদের আপত্তি রয়েছে। শুধু দোকানের নাম বদলালেই হবে না, সরকারি নথিতেও তা বদলে ফেলতে হবে বলে নির্দেশ দেন ওই শিবসেনা নেতা। পূর্বপুরুষদের কারও নামে দোকানের নামকরণ করার জন্যও পরামর্শ দেন তিনি। দোকানদারকে তিনি মনে করে দেন, কয়েক দিন আগেও পাকিস্তানের হামলায় দেশের বেশ কয়েকজন সেনা জওয়ান শহিদ হয়েছেন।
তবে নাম বদলের জন্য বেশ কয়েক দিন সময় দিয়েছেন ওই শিবসেনা নেতা। তাকে বলতে শোনা যায়, ‘করাচি আর পাকিস্তান সমর্থক, দোকানের নাম বদলে মারাঠিতে কিছু রাখুন।’ শুধু তাই নয়, সরকারি নথিতে নাম বদলের জন্য যা যা সাহায্য লাগবে তাও তিনি করে দেবেন বলে ওই ব্যবসায়ীকে আশ্বস্ত করেন শিবসেনা নেতা নীতিন মধুকর।
এর আগেও শিবসেনা নেতা নীতিন মধুকর বিতর্কে জড়িয়েছেন। গত ফেব্রুয়ারি মাসে শ্লীলতাহানিতে অভিযুক্ত একজনকে মারধর করার অভিযোগ ওঠে এই শিবসেনা নেতা এবং তার অনুগামীর বিরুদ্ধে। এই ঘটনায় তাকে গ্রেফতারও করে পুলিশ। পরে জামিনে মুক্তি পান তিনি। জুলাই মাসেও করোনায় মৃত একজনের দেহ তার পরিবারের হাতে তুলে দেওয়ার দাবিতে মুম্বাইয়ের একটি হাসপাতালে গিয়ে গন্ডগোল করেন তিনি।
সূত্র: নিউজ১৮ বাংলা

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop