প্রবাসে সময় মালয়েশিয়ায় করোনা পজিটিভ হয়ে আটক বাংলাদেশি

১৮-১১-২০২০, ২১:০৭

মোহাম্মদ আবদুল কাদের

fb tw
মালয়েশিয়ায় করোনা পজিটিভ হয়ে আটক বাংলাদেশি
12
মালয়েশিয়ায় ৩৩ বছর বয়সী এক বাংলাদেশির কোভিড-১৯ করোনা পজিটিভ শনাক্তের পর লক-আপে আটক রয়েছেন। গ্রেফতারের পর অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আগামী ৮ ফ্রেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।
স্থানীয় সময় মঙ্গলবার (১৭ নভেম্বর) লক-আপে থাকা বাংলাদেশিকে একটি হাসপাতালের ওয়ার্ড থেকে জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য মালয়েশিয়ার দায়রা জজ এম. বারাথ এ দিন ধার্য করেন। এ সময় আরও এক ভারতীয় নাগরিকের বিরুদ্ধেও চার্জ গঠন হয়।
এর আগে ২২ অক্টোবর রাত ১০টায় মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের পেতালিং জেলার কোটা দামানসারা এলাকার একটি নির্মাণাধীন ভবনে শ্রমিকদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করতে একদল মেডিকেল টিম ও অভিবাসন বিভাগের পুলিশের উপস্থিতিতে করোনা টেস্ট নেয়ার পর ফলাফল পাওয়ার আগেই পুলিশের চোখকে ফাঁকি দিয়ে ওই ভবন থেকে পালিয়ে যাওয়ার অভিযোগে স্থানীয় একটি থানায় এই বাংলাদেশির বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়।
শুনানির দিন অভিযুক্ত বাংলাদেশির পক্ষে কোনও প্রতিনিধি ছিল না এবং তিনি স্থানীয় মালয় ভাষা না জানার কারণে তার কাছ থেকে কোনও আবেদন রেকর্ড করা হয়নি। দণ্ডবিধির ২৬৯ ধারায় দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ ছয় মাসের কারাদণ্ড বা জরিমানা অথবা উভয় দণ্ড দেওয়ার বিধান রয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop