রাশিফল মীনের আর্থিক উন্নতিতে বিনিয়োগের পরামর্শ মিথুনের

১৩-১১-২০২০, ০৬:৫৮

রাশিফল

fb tw
মীনের আর্থিক উন্নতিতে বিনিয়োগের পরামর্শ মিথুনের
আজ ১৩ নভম্বর ২০২০, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: বোনের বিবাহের সংবাদে একদিকে যেমন খুশি হবেন, তেমনি অন্যদিকে তাকে ছেড়ে থাকার দুঃখও আপনাকে কষ্ট দেবে। আজকের দিনে আর্থিক দিক থেকে আপনি উন্নত হতে পারেন। ভালোবাসার মানুষের থেকে আজকের দিনে অনেক দূরে থাকতে পারেন।
বৃষ: বন্ধুদের সাহায্যে অর্থ সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার অস্থির ব্যবহারের কারণে পরিবারের শান্তি বিঘ্নিত হতে পারে। আজ স্বপ্ন পূরণের দিন। আপনার সঙ্গীরা চাইলেও আপনাকে সাহায্য করতে পারবে না। ভালোবাসার মানুষের থেকে উপহার পাওয়ার দিন।
মিথুন: আজ প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। ঘরের কাজ শেষ করে মহিলারা টিভিতে সিনেমা, সিরিয়াল দেখতে পারেন। তাতে করে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। বন্ধুর সঙ্গে সমস্যা হতে পারে। বন্ধুরা আজকের দিকে আপনার পাশে থাকবে।
কর্কট: দিনের বেশির ভাগ সময় ঘুমিয়ে বিশ্রাম নিতে পারেন। কাজের জায়গায় নিজের চোখ কান খোলা রাখুন। নাহলে বিপদে পড়তে পারেন।
সিংহ: অর্থ সংক্রান্ত বিনিয়োগে অন্যদের পরামর্শ নিন। আজ বন্ধুদের আপনার পাশে পাবেন। আজকের সুন্দর মনোরম আবহাওয়ায় বিছনা ছাড়তে মন চাইবে না। আনন্দ এবং ব্যবসাকে দুই জায়গায় রেখে এগিয়ে চলুন। 
কন্যা: অচেনা ব্যক্তি এবং বন্ধুদের থেকে আজকের দিনে একটু দূরে দূরে থাকুন। কাজের জায়গায় আপনার সুন্দর উপস্থাপনার কারণে আপনার সুনাম হতে পারে। নতুন বই কিনে সারাদিন নিজেকে গৃহবন্দী করে রাখতে মন চাইবে। 
তুলা: আজ প্রেমে পড়ার যোগ রয়েছে আপনার জন্য। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালোভাবে বিবেচনা করে নেবেন। হটকারিতা করে কোন সিদ্ধান্ত নেবেন না। ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। 
বৃশ্চিক: দীর্ঘদিনের বকেয়া অর্থ আজ ফেরত পেতে পারেন। কাজের জায়গায় ঊর্ধ্বতন কর্মীদের এবং পাশাপাশি সহকর্মীদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। অবসর সময়ে মায়ের সেবা করতে চাইলেও বিশেষ কাজ থাকায় তা আর করতে পারবেন না। 
ধনু: কাছের আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়ে সমস্যায় পড়তে পারেন। এই রাশির ছাত্র ছাত্রীরা আজকের দিনে বন্ধুদের সঙ্গে বেশি মেলামেশা না করে পড়াশুনার প্রতি মনোনিবেশ দেও। চোখের সমস্যার সঙ্গে যুক্ত ব্যক্তিরা দূষিত জায়গা এড়িয়ে চলুন। 
মকর: ঘরের প্রয়োজনীয় জিনিস কেনার মাধ্যমে আর্থিক ক্ষতির মুখোমুখি হবেন। আপনার মিষ্টি হাসি দিয়ে সব সমস্যার সমাধান করতে পারবেন। অবসর সময়ে মোবাইল অথবা টিভি দেখতে পারেন। 
কুম্ভ: কাজের জায়গায় বাবার পরামর্শ কাজে দেবে। শারীরিক পরিবর্তন আজ আপনার উন্নতির সহায়ক হয়ে দাঁড়াবে। কাছের মানুষ ছাড়া আজকের দিনে সময় কাটতেই চাইবে না। সবার থেকে দূরে গিয়ে সময় কাটাতে বেশি পছন্দ করবেন। 
মীন: আজ এই রাশির ব্যক্তিরা আর্থিক দিক থেকে উন্নতি করতে পারবেন। আজ সারাদিন আপনার মুখে হাসি লেগে থাকবে। আজের দিনে মোবাইল টিভিতে বেশি সময় দিয়ে ফেললে, আপনার গুরুত্বপূর্ণ সময় নষ্ট হতে পারে। আজ প্রেমে পড়ার যোগ রয়েছে আপনার জন্য।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop