বাংলার সময় জুয়েলের পরিবারকে জেলা প্রশাসকের আর্থিক অনুদান

০৮-১১-২০২০, ১৮:০১

মোফাখখারুল ইসলাম মজনু

fb tw
জুয়েলের পরিবারকে জেলা প্রশাসকের আর্থিক অনুদান
09
লালমনিরহাটের বুড়িমারীতে গণপিটুনিতে হত্যার শিকার শহীদুন্নবী জুয়েলের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন জেলা প্রশাসক। রোববার (৮ নভেম্বর) দুপুরে নিহত জুয়েলের মেয়ে জেবা তাসনিয়া ও তার বড়ভাই আবু ইউসুফ মো. তৌহিদুন্নবী লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে দেখা করেন। এসময় জুয়েলের পরিবারকে ২০ হাজার টাকার একটি চেক প্রদান করেন।
লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফরের কাছে তারা ন্যায় বিচার এর দাবী জুয়েলের পরিবার। জেলা প্রশাসক এমন অনাকাঙ্ক্ষিত ঘটনায় সমবেদনা জানান এবং ন্যায় বিচার নিশ্চিত হবার বিষয়ে আশ্বস্ত করেন।
এর আগে লালমনিরহাট জেলা গোয়েন্দা পুলিশ শনিবার (৭ নভেম্বর) রাতে জেলার পাটগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জুয়েল হত্যা মামলার তিনজন ও বুড়িমারী ইউনিয়ন পরিষদে হামলা ও ভাঙচুরের মামলায় একজনসহ মোট ৪ জনকে গ্রেফতার করে। এতে মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়াল ২৯ জনে।
রোববার এ চারজনকে লালমনিরহাট চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক ফেরদৌসী বেগম তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
এদিকে জুয়েল হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি বুড়িমারী বাজার এলাকার আবুল ডেকরেটরের মালিক আবুল হোসেন ঢাকার কুরুল এলাকা থেকে গ্রেফতার করে ডিএমপির গোয়েন্দা শাখার সদস্যরা। পরে আবুলকে তারা তুলে দেয় লালমনিরহাট গোয়েন্দা শাখার সদস্যদের হাতে। রোববার ভোর রাতে আবুলকে লালমনিরহাটের পাটগ্রাম থানায় প্রেরণ করা হয়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। 
লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, সোমবার (৯ নভেম্বর) তাদের রিমান্ডের আবেদনসহ আদালতে সোপর্দ করা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop