রাশিফল তুলার প্রেমে অভিমানের দিনে ভালো খবর সিংহের

০৪-১১-২০২০, ০৮:০৫

রাশিফল

fb tw
তুলার প্রেমে অভিমানের দিনে ভালো খবর সিংহের
আজ বুধবার ৪ নভেম্বর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: আজ কর্মস্থানে কাউকে বেশি বিশ্বাস করবেন না। কোনও কাজে সন্তানদের সাহায্য করতে হতে পারে। আপনার বহুমুখী প্রতিভা থাকলে সেটা দেখানোর সুযোগ আসতে চলেছে। বিষয়সম্পত্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তি হতে পারে। স্ত্রীর সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হতে পারে।
বৃষ: পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। মনের মতো মানুষের দেখা পেতে পারেন। আজ বাড়ি বা কর্মস্থানে মাথা খুব ঠাণ্ডা রাখুন। আর্থিক টানাপোড়েনের জন্য সংসারে অশান্তির আশঙ্কা আছে। শরীর খারাপ হওয়া থেকে সাবধান থাকুন। ভুল সিদ্ধান্তে ব্যবসায় অশান্তির আশঙ্কা আছে।
মিথুন: নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই ভালো। পড়াশোনার জন্য দিনটি উপযুক্ত। নিজের বুদ্ধিতে ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা আছে। আজ কোনও কাজই করতে ভালো লাগবে না। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোলে মানসিক চাপ বাড়তে পারে।
কর্কট: বিজ্ঞানচর্চার ছাত্রছাত্রীদের অগ্রগতির সম্ভাবনা আছে। কোনও কারণে সংসারে ধৈর্য হারালে অশান্তির সৃষ্টি হতে পারে। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তির সৃষ্টি হতে পারে।
সিংহ: আজ পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন খরচের পরিমাণ বেশি হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে গভীর আলোচনা হতে পারে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ ভালো খবর পেতে পারেন।
কন্যা: বাড়িতে কোনও আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। ব্যবসায় খুব ভালো সুযোগ আসতে পরে। ব্যবসায় ভালো ফল ও সঞ্চয় হতে পারে। শরীরে কোনও অংশে যন্ত্রণা নিয়ে কষ্ট পেতে হবে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদ হতে পারে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে।
তুলা: ব্যবসার জন্য ভালো সময় আসতে পারে। সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। বাড়তি কোনও কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে। অসৎ লোকের জন্য ক্ষতির আশঙ্কা আছে। প্রেমে অভিমান বাড়তে পারে।
বৃশ্চিক: মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ভালো ফল পেতে পারেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। পরিবারে অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা আছে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে।
ধনু: নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পেতে পারেন। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও কথা গোপন করা নিয়ে দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন ব্যস্ততায় কাটবে। পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন।
মকর: শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ হতে পারে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ বাড়তে পারে। বিশ্বস্ত কেউ আপনাকে ঠকাতে পারে।
কুম্ভ: কোনও কারণে কর্মে ব্যাঘাত ঘটতে পারে। ঝুঁকির কাজ না করাই শ্রেয়। সহকর্মীর সাহায্যে পদোন্নতির সম্ভাবনা আছে। মা-বাবার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা আছে। লিভারের জটিলতায় ভোগান্তির আশঙ্কা আছে। অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা সৃষ্টি হতে পারে।
মীন: আত্মীয়দের সঙ্গে পুরনো অশান্তি মিটে যেতে পারে। নিজের লক্ষ্যে স্থির থাকতে পারলে কর্মে উন্নতি হতে পারে। নতুন জমি বা বাসস্থান কেনার সম্ভাবনা আছে। ভালো কাজ করতে গিয়ে অপমানিত হতে পারেন। খুব কাছের কারও শরীর নিয়ে চিন্তা হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop