বাংলার সময় ক‌টিয়াদীর ৩ খুনের ঘটনায় মামলা, দায় স্বীকার ছোট ভাইয়ের ‌

৩০-১০-২০২০, ২১:৫৫

কিশোরগঞ্জ প্রতিনিধি

fb tw
ক‌টিয়াদীর ৩ খুনের ঘটনায় মামলা, দায় স্বীকার ছোট ভাইয়ের  ‌
কি‌শোরগ‌ঞ্জের ক‌টিয়াদী‌তে সন্তানসহ বাবা-মাকে হত্যার ঘটনায় থানায় মামলা হ‌য়ে‌ছে। নিহত আসা‌দের ছে‌লে তোফাজ্জল বাদী হ‌য়ে আসা‌দের ছোট ভাই দীন ইসলাম, দুই বোন নাজমা, তাস‌লিমা ও তাস‌লিমার স্বামী ফজলুর রহমানসহ ৯ জন‌কে অভিযুক্ত করা হয়।
এদি‌কে ট্রিপল মার্ডারের দায় স্বীকার ক‌রে‌ছে নিহ‌তের ভাই দীন ইসলাম। জ‌মি নি‌য়ে পারিবারিক বি‌রো‌ধের জের ধ‌রেই এ হত্যাকাণ্ড ঘটেছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।
‌কি‌শোরগ‌ঞ্জের ক‌টিয়াদী উপ‌জেলার জামসাইট গ্রা‌মে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রা‌তে বসত ঘরের পা‌শে মা‌টি চাপা দেয়া স্বামী, স্ত্রী ও তাদের ১২ বছরের শিশু পু‌ত্রের মৃত‌দেহ উদ্ধার করা হয়।
কি‌শোরগ‌ঞ্জের পু‌লিশ সুপার মাশরুকুর রহমান খা‌লেদ মামলার বিষয়‌টি নিশ্চিত ক‌রে জানান, জ‌মি নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বুধবার রাতে শাবল দি‌য়ে পিটিয়ে বড় ভাই আসাদ, ভাবী পারভীন আক্তার ও ভা‌তিজা লিয়ন‌কে হত্যা ক‌রে দীন ইসলাম। হত্যার পর অন্য‌দের সহায়তায় ঘরের পা‌শে এক‌টি গর্ত ক‌রে তিন জ‌নের লাশ মা‌টি চাপা দেয়া হয়।
তি‌নি জানান, প্রথমে রান্না করার সময় পার‌ভিন‌কে হত্যা করা হয়। এরপর আসাদের শিশু সন্তান লিয়ন‌কে শাব‌লের ধরা‌লো অংশ দি‌য়ে জবাই ক‌রে হত্যা করা হয়। প‌রে আসাদ দোকান থে‌কে বা‌ড়ি ফির‌লে তা‌কেও মুখে গামছা বেঁধে শাবল দি‌য়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কারা কারা হত্যা মিশ‌নে অংশ নেয়, সে‌টি তদন্ত করছে পু‌লিশ।
জানা গে‌ছে, ক‌টিয়াদী উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামসাইট গ্রামের মৃত মীর হো‌সে‌নের ছে‌লে নিহত ব্যবসা‌য়ী আসাদ মিয়ার সাথে তার ছোট ভাই দীন ইসলা‌মের বাড়ির জ‌মি নি‌য়ে বি‌রোধ ছিল।
বৃহস্পতিবার রাতে উপ‌জেলার বনগ্রাম ইউ‌নিয়‌নের জামষাইট গ্রা‌মে বসত ঘরের পা‌শে মা‌টি চাপা দেয়া অবস্থায় আসাদ মিয়া (৫২), তার স্ত্রী পার‌ভিন আক্তার (৪০) ও তা‌দের শিশুপুত্র লিয়নের (১২) মৃতদেহ উদ্ধার ক‌রে পু‌লিশ।
ঘটনার পর পরই আটক করা হয়, নিহত আসা‌দের ছোট ভাই দীন ইসলাম, বোন নাজমা, তসলিমা ও এক বো‌নের জামাই ফজলুর রহমান‌কে।
পু‌লি‌শের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যায় জ‌ড়িত থাকার কথা স্বীকার করেছে দীন ইসলাম। হত্যায় তার দুই‌বোনসহ এক বো‌নের স্বামী অংশ নেয়। এলাকাবাসী বল‌ছে, দীর্ঘ‌দিন ধ‌রে দুই ভাই‌য়ের ম‌ধ্যে জ‌মি নি‌য়ে বি‌রোধ ছিল। বা‌ড়ির এক চিল‌তে জ‌মি আত্মসাৎ কর‌তেই আসাদ‌কে হত্যা ক‌রা হয়।
গত বুধবার রা‌তে স্ত্রী ও এক সন্তান‌কে নি‌য়ে নি‌জের ঘ‌রে ঘ‌ু‌মি‌য়েছি‌লেন আসাদ। বৃহস্পতিবার সকালে তা‌দের দুই ছে‌লে মোফাজ্জল ও তোফাজ্জল বাই‌রে থে‌কে বা‌ড়ি‌তে এসে বাবা-মা ও ছোট ভাইকে খুঁজে না পেয়ে এলাকাবাসী‌কে জানায়। এ সময় ঘ‌রে রক্তের দাগ দেখে পু‌লি‌শে খবর দেয় তারা।
শুক্রবার দুপুরে ২৫০ শয্যা জেনা‌রেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত শেষে বিকেলে জামষাইট কবরস্থানে তা‌দের লাশ দাফন করা হয়। শনিবার দীন ইসলাম‌কে রিমান্ড চে‌য়ে কি‌শোরগঞ্জ আদালতে পাঠা‌নো হ‌বে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop