বাংলার সময় হাতিয়ায় বিধবা নারীকে ধর্ষণ, গ্রেফতার ১

২৯-১০-২০২০, ২৩:৫১

সাইফুল্লাহ কামরুল

fb tw
হাতিয়ায় বিধবা নারীকে ধর্ষণ, গ্রেফতার ১
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নে এক বিধবা নারীকে (৩৯) ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত শ্রীনিবাস দেব নাথকে (৪০) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।
বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে হাতিয়া থানায় একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃত শ্রীনিবাস দেবনাথ নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের সুনিল দেব নাথের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চরকিং ইউনিয়নের ওই নারীর স্বামী গত ৫ বছর আগে মারা যান। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শ্রীনিবাস ওই গৃহবধূর বাড়িতে এসে তার রান্নাঘরে ঢুকে। এ সময় বিধবা নারী কিছু বুঝে উঠার আগে শ্রীনিবাস তাকে ঝাপটে ধরে ধর্ষণ করে। ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে শ্রীনিবাসকে আটক করে। এ সময় উত্তেজিত জনতা তাকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।
হাতিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে অভিযুক্ত শ্রীনিবাসকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) সকালে গ্রেফতার শ্রীনিবাসকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop