Close (x)

বাংলার সময় চাঁদাবাজি মামলায় ইউনাইটেড ক্লাবের সভাপতি গ্রেফতার

২৯-১০-২০২০, ০১:৪৩

শওকত আলী সৈকত

fb tw
চাঁদাবাজি মামলায় ইউনাইটেড ক্লাবের সভাপতি গ্রেফতার
নারায়ণগঞ্জের ফতুল্লার অভিজাত ব্যবসায়ীদের ক্লাব দি ইউনাইটেড এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন তাপুকে চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। 
২০ লাখ টাকা চাঁদার দাবিতে দেয়াল ভাঙ্গা ও হুমকি দেয়ার অভিযোগে স্থানীয় হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেনের দায়ের করা মামলায় তাপুকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানার পুলিশ। 
বুধবার (২৮ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত দি ইউনাইটেড এসোসিয়েশন ক্লাব থেকে তাপুকে গ্রেফতার করা হয়েছে বলে সময় নিউজকে জানিয়েছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন। 
তিনি জানান, ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার হোসেন জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মেহেদী হোসেন বুধবার সন্ধ্যায় থানায় এসে তাপুর বিরুদ্ধে চাঁদাবাজি ও হুমকির অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন৷ সেই মামলায় তোফাজ্জল হোসেন তাপু ছাড়াও কামাল হোসেন, আব্দুল মমিনসহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামী করা হয়েছে। 
ওসি আসলাম হোসেন বলেন, রাত সাড়ে আটটার দিকে ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় অবস্থিত ইউনাইটেড ক্লাব থেকে তাপুকে গ্রেফতার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে৷ 
উল্লেখ্য, গত প্রায় দেড় বছর আগে এই ক্লাবের ভেতরে জুয়া খেলার অভিযোগে তাপুসহ তার বেশ কয়েকজন সহযোগীকে আটক করেছিল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop