বাংলার সময় সেনবাগে ৪ বছর পর কবর থেকে যুবকের মরদেহ উত্তোলন

২৮-১০-২০২০, ২১:২৩

সাইফুল্লাহ কামরুল

fb tw
সেনবাগে ৪ বছর পর কবর থেকে যুবকের মরদেহ উত্তোলন
নোয়াখালীর সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নে দাফনের তিন বছর ৮ মাস ১৪ দিন পর হাসান প্রকাশ কালাইয়া নামের এক যুবকের মরদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
বুধবার (২৮ অক্টোবর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান, মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মোস্তাফিজুর রহমান, এসআই মোবারক, ফরিদ ও সেনবাগ থানার এএসআই সুফিয়ান, মামলার বাদী শহিদ উল্যার উপস্থিতিতে মরদেহ উত্তোলন করা হয়।
জানা গেছে, ২০১৬ সালের ২০ নভেম্বর ডমুরুয়ায় শহিদ উল্যার বড় ছেলে হাসান তাদের বাড়ির পাশের টিউবওয়েল ঘরে (মোটরঘর) ঘুমিয়ে পড়েন। পরে একই এলাকার গোলাম রসুল, রাজন প্রকাশ রাজু, মহসিন ওই ঘরে এসে হাসানকে ঘুম থেকে তুলে মদ খেতে বলে। হাসান তাতে অপারগতা প্রকাশ করে তাদের ঘর থেকে বের হয়ে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা হাসানের মাথায় আঘাত করলে ঘটনাস্থলে তিনি মারা যান। হাসানের মৃত্যু নিশ্চিত হলে তারা সবাই পালিয়ে যায়। ঘটনায় মৃতের বাবা শহিদ উল্যা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ আসামিদের গ্রেফতার করে। পরবর্তীতে মামলটি আরও তদন্তের জন্য সিআইডিতে ও পরে বাদীর আবেদনে পিবিআইতে মামলাটি হস্তান্তর করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুনরায় ময়নাতদন্তের জন্য লাশ উত্তোলন করা হয়েছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop