Close (x)

আন্তর্জাতিক সময় মার্সিডিজ পুড়িয়ে খাবার খেলেন ইউটিউবার (ভিডিও)

২৮-১০-২০২০, ১৭:১৫

ওয়েব ডেস্ক

fb tw
মার্সিডিজ পুড়িয়ে খাবার খেলেন ইউটিউবার (ভিডিও)
লাখো দর্শককে হতবাক করে একজন ইউটিউবার সম্প্রতি তার মার্সিডিজ গাড়ি আগুনে পুড়িয়েছেন। রাশিয়ান ব্লগার মিখাইল লিটভিন গাড়িটি নিয়ে নানা সমস্যায় অতিষ্ঠ হয়ে গাড়িটি পুড়িয়ে দেন। 
মোটর ২৪ ডটকমের তথ্য অনুযায়ী, গাড়ির সমস্যায় বিরক্ত হয়েই একটি খালি মাঠের মাঝখানে তার বিলাসবহুল গাড়িটিতে আগুন ধরিয়ে দেন মিখাইল।
মার্সেডিজটির মডেল এএমজি জিটি ৬৩ এস, দাম ২.৭৫ কোটি টাকারও উপরে। অফিসিয়াল ডিলারশিপ থেকে কেনার পর থেকেই গাড়িটি বেশ কয়েকবার ভেঙে পড়েছে বলে জানা গেছে। 
ইউটিউবার মিখাইল পাঁচবার মার্সিডিজ ডিলারের কাছে ফেরত পাঠিয়েছিল গাড়িটি- তবে কোন মেরামত কোনও কাজে দেয়নি। সব মিলিয়ে গাড়িটি মেরামতের জন্য ৪০ দিনেরও বেশি সময় ব্যয় হয়েছিল।  
গাড়িটিতে শেষবার মেরামতের প্রয়োজন পরলে, গাড়িটির বিক্রেতারা তার ফোনের উত্ত উত্তর দেওয়া বন্ধ করে দেন। এরপরেই গাড়িটি গ্যাসোলিনে পুড়িয়ে রাগ ঝাড়ার সিদ্ধান্ত নেন মিখাইল। সেই ভিডিও আপলোডও করেন ইউটিউবে। ভিডিওতে গাড়িটি যখন পুড়ছিল তখন তিনি মাংসের কোপ্তা খাচ্ছিলেন। বলা বাহুল্য, দামি গাড়ি পোড়ানোর ভিডিও ভালোরকমের সাড়াই ফেলেছে ইউটিউবে। এরই মধ্যে ১১ মিলিয়ন ভিউ পেয়েছে ভিডিওটি। 
অনেকেই ভিডিওটির নিচে কমেন্ট করেছেন, যে পরিমাণ এড আসছে তাতে আরো দুইটি মার্সিডিজ কেনা যাবে। অনেকে এও বলেছেন, আমেরিকান ভ্লগাররা আইফোন পোড়ায় আর রাশিয়ানরা পোড়ায় মার্সিডিজ!

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop