বাংলার সময় সাদ্দাম বাহিনীর প্রধানসহ গ্রেফতার ২

২৭-১০-২০২০, ১৪:২১

সাইফুল্লাহ কামরুল

fb tw
সাদ্দাম বাহিনীর প্রধানসহ গ্রেফতার ২
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে অভিযান চালিয়ে সন্ত্রাসী সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন (২৯) ও হত্যা মামলায় পলাতক আসামি হাবিবুর রহমানকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দুটি দেশীয় পাইপগান ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে বেগমগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হচ্ছেন, উপজেলার কোটরা মহব্বতপুর গ্রামের সায়েদুল হকের ছেলে সাদ্দাম হোসেন ও তুলাচারা গ্রামের আবদুল মালেকের ছেলে হাবিবুর রহমান।
পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে কোটরা মহব্বতপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় খুন, ধর্ষণ, অপহরণ ও অস্ত্র আইনসহ ৫টি মামলার আসামি সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি দেশীয় পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
এদিকে রাতে তুলাচারা এলাকায় অভিযান চালিয়ে হত্যা মামলার আসামি হাবিবুর রহমানকে একটি দেশীয় পাইপগান ও এক রাউন্ড কার্তুজসহ গ্রেফতার করা হয়। জাতীয় সংসদ নির্বাচন- ২০১৯ চলাকালে গোপালপুর ইউনিয়নের তুলাচারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে নিহত আনসার সদস্য মো নূর নবী হেঞ্জু (৪৫) হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতারকৃত হাবিবুর রহমান। সে দীর্ঘদিন পলাতক ছিল।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতারকৃত শিবির ক্যাডার সাদ্দাম বাহিনীর প্রধান সাদ্দাম হোসেন এবং ছাত্রদল কর্মী হাবিবুর রহমানের বিরুদ্ধে অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop