বাংলার সময় লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা

২৭-১০-২০২০, ১৩:১৯

মো. মাহবুবুল ইসলাম ভূঁঞা

fb tw
লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা
লক্ষ্মীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সদর হাসপাতালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। নিহতের নাম মো. সোহেল (২২)। তিনি চররমনীমোহন এলাকার মো. স্বপনের ছেলে ও পেশায় একজন জেলে বলে জানা যায়।
নিহতের স্বজন ও পুলিশ জানায়, গত রোববার রাতে স্থানীয় একটি বিয়েবাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেলের সঙ্গে একই এলাকার বখাটে যুবক সুমন, দিদার ও জুয়েলের সঙ্গে বাগ্বিতণ্ডা হয়। পরে সোমবার (২৬ অক্টোবর) রাত ৯টায় স্থানীয় মজু চৌধুরীর হাট এলাকা থেকে বাড়ি ফেরার পথে সোহেলের ওপর হামলা চালায় তারা। এ সময় তারা লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি মারধর করলে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুত্বর আহত হন তিনি।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতিতে ঢাকায় প্রেরণ করেন। পরে ঢাকায় নেয়ার পথে মঙ্গলবার ভোরে মারা যায় সে।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop