বাংলার সময় কুমিল্লায় পানি সেচ মেশিনে ওড়না পেঁচিয়ে তরুণীর মৃত্যু

২৭-১০-২০২০, ০৩:৫৯

বাহার রায়হান

fb tw
কুমিল্লায় পানি সেচ মেশিনে ওড়না পেঁচিয়ে তরুণীর মৃত্যু
কুমিল্লার নাঙ্গলকোটে পানি সেচের (স্যালো) মেশিনের ফ্রাই হুইলের রাবারের ডিক্সের সাথে ওড়না পেঁচিয়ে আসমাউল হোসনা ফারিয়া (১৯) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। 
সোমবার (২৬ অক্টোবর) কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউনিয়নের ছুপুয়া-অলিপুর সড়কে মদিনা ব্রিকস ম্যানুফেকচারিং নামে একটি প্রতিষ্ঠানের পানির সেচ মেশিনের সাথে এ ঘটনা ঘটে।
ঘটনার পর থেকে ব্রিক ফিল্ডের ম্যানেজার মো. রিয়াজ পলাতক রয়েছে। ফারিয়া উপজেলার রায়কোট দণি ইউনিয়নের মালিপাড়া গ্রামের মোশারফ হোসেনের মেয়ে। স্বামী পরিত্যক্তা মা সেলিনা আক্তারের সাথে ছুপুয়া গ্রামে থাকতেন। সে উপজেলার হেসাখাল সুহৃদ এ কে কলেজ অব সাইন্স এ টেকনোলজিতে একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছুপুয়া ও অলিপুর সড়ক পার হতে গিয়ে সড়ক সংলগ্ন পার্শ্ববর্তী মদিনা ব্রিকস ম্যানুফেকচারিং এর একটি ইঞ্জিন চালিত স্যালো মেশিন দিয়ে ব্রিক ফিল্ডের পানি সেচ করছিল। নিয়মিত পানি সেচ করার কারণে সড়কের মাটি সরে যাওয়ায় সড়ক পার হতে না ফেরে ফারিয়া চলন্ত মেশিনের পাশ দিয়ে যাওয়ার সময় স্যালো মেশিনের ফ্রাই হুইলের রাবার ডিক্সের সাথে তার ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, 'নিহত ফারিয়ার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ ফেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ফারিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।'

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop