Close (x)

বাংলার সময় নওগাঁয় যৌতু‌কের দাবিতে নির্যাতন, গৃহবধূর মৃত্যু

২৬-১০-২০২০, ১৯:৫৭

এম আর রকি

fb tw
নওগাঁয় যৌতু‌কের দাবিতে নির্যাতন, গৃহবধূর মৃত্যু
নওগাঁয় যৌতু‌কের দাবিতে নির্যাতনের শিকার গৃহবধূ মৌসুমী আক্তার (৩০) হাসপাতালে মারা গেছেন। সোমবার (২৬ অক্টোবর) সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পরে রামেক হাসপাতালে ময়নাতদন্ত শেষে মৌসুমীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে গত বুধবার নওগাঁর মান্দা উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পারশিমলা গ্রামে। নিহত মৌসুমী আক্তার ওই গ্রামের মিজানুর রহমানের স্ত্রী ও চকচোঁয়ার গ্রামের আফজাল হোসেনের মেয়ে।
স্থানীয়রা জানান, মান্দা উপজেলার কশব ইউনিয়নের চকচোঁয়ার গ্রামের আফজাল হোসেনের মেয়ে মৌসুমী আক্তারকে প্রায় ১২ বছর আগে একই উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের পারশিমলা গ্রামের ইসাহাক আলীর ছেলে মিজানুর রহমান সঙ্গে বিয়ে দেয়া হয়। এ দম্পতির একটি ছেলে সন্তান রয়েছে।
নিহত মৌসুমীর বাবা আফজাল হোসেন জানান, বিয়ের সময় জামাইকে নগদ অর্থসহ বিভিন্ন উপঢৌকনও দেয়া হয়েছিল। কিন্তু বিয়ের কিছু দিন পর থেকে আরও টাকার দাবিতে জামাই মিজানুর রহমান প্রায়ই মেয়ে ওপর নির্যাতন করতো। একই দাবিতে গত বুধবার তার ওপর অমানুষিক নির্যাতন করেন জামাইসহ পরিবারের লোকজন। একপর্যায়ে মেয়ে মৌসুমী অচেতন হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।
মান্দা থানার পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় এজাহার পেয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop