আন্তর্জাতিক সময় বাইডেনকে হত্যার ভয়ংকর পরিকল্পনা ফাঁস

২৬-১০-২০২০, ১৬:৩১

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দলীয় প্রার্থী জো বাইডেনকে হত্যার ভয়ঙ্কর পরিকল্পনা ফাঁস হয়েছে। গাড়িভর্তি অস্ত্র ও বিস্ফোরকসহ আটক এক যুবক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।  ঘটনাটি এ বছরের মে মাসে হলেও তা জনমনে আতঙ্ক ছড়াতে পারে বলে এতদিন প্রকাশ করেনি প্রশাসন।
যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি বলেন, প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেনকে হত্যার ষড়যন্ত্র শুরু হয়েছিল। এফবিআই অস্ত্রসহ এক যুবককে আটক করে। এ ঘটনা নিঃসন্দেহে আতঙ্ক ছড়ানোর মতো। তবে নিরাপত্তা বাহিনীর তৎপরতায় পরিকল্পনা নৎসাত হয়েছে। এটা মার্কিনদের জন্য স্বস্তির।
নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই টানটান উত্তেজনা নির্বাচনকে ঘিরে। ইলেক্টোরাল কলেজ সিস্টেমের প্রেসিডেন্ট নির্বাচনে চুলচেরা বিশ্লেষণ চলছে। ধারণা করা হচ্ছে, এবারের নির্বাচনে ঝুলন্ত কয়েকটি অঙ্গরাজ্যে যেখানে সংখ্যায় স্বল্প সংখ্যক হলেও মুসলিম ভোটাররা ফ্যাক্টর হবেন। কেউ কেউ বলছেন, এবারের নির্বাচন যুক্তরাষ্ট্রের মূল্যবোধকে ফিরিয়ে দেওয়ার নির্বাচন।
যুক্তরাষ্ট্র প্রবাসী আরেক বাংলাদেশি বলেন, এবারের নির্বাচনটা হচ্ছে আমেরিকা বনাম ট্রাম্প। মার্কিনরা নিজেদের মূল্যবোধ ফিরিয়ে আনার জন্য ডেমোক্র্যাট পদপ্রার্থী জো বাইডেনকে ভোট দেবে বলে আমার বিশ্বাস।
দিন-রাত প্রচারণায় ব্যস্ত ডোনাল্ড ট্রাম্প ও তার রানিংমেট মাইক পেন্স। রোববার নিউ হ্যাম্পশায়ার ও মেইনে প্রচারণা চালিয়েছেন ট্রাম্প। অন্যদিকে, পেন্স সমাবেশ করেছেন নর্থ ক্যারোলাইনায়। অপরদিকে করোনার কারণে কিছুটা রয়েসয়ে প্রচারণা চালাচ্ছেন জো বাইডেন। রোববার তিনি "সিবিএস সিক্সটি মিনিট" অনুষ্ঠানে ট্রাম্প নির্বাচন নিয়ে ষড়যন্ত্রের খেলায় মেতেছেন বলে অভিযোগ করেছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop