বাংলার সময় মোহনগঞ্জে গরু বাঁচাতে বৃদ্ধার মৃত্যু

২৬-১০-২০২০, ১৫:২১

আলপনা বেগম

fb tw
মোহনগঞ্জে গরু বাঁচাতে বৃদ্ধার মৃত্যু
নেত্রকোনার মোহনগঞ্জ রেল লাইন সড়কে গরু বাঁচাতে গিয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) সকালে মোহনগঞ্জ উপজেলার অতীতপুর এলাকায় মোহনগঞ্জ থেকে ময়মনসিংহগামী লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে বৃদ্ধার এ মর্মান্তিক মৃত্যু হয়েছে। তার নাম আছিয়া বেগম (৬০)। আছিয়া বেগম উপজেলার পলেহা গ্রামের মৃত রওশন আলীর স্ত্রী। 
স্থানীয়রা জানান, মোহনগঞ্জ উপজেলার বরকাশিয়া বিরমাপুর পানুর এলাকায় রেল লাইনের পাশেই মেয়ের বাড়িতে বেড়াতে আসেন বৃদ্ধা আছিয়া। মেয়ে একটি গরুও পালতেন। প্রতিদিনের মতো সোমবার সকালে রেল লাইনের ওপর স্লিপারের হুকের সাথে গরুকে বেঁধে রেখেছিলেন। গরুর দড়িতে প্যাঁচ লাগে ওই সময় ট্রেন আসতে দেখে বৃদ্ধা গরুকে বাঁচাতে এগিয়ে আসেন। সকাল ১০টার দিকে মোহনগঞ্জ থেকে ময়মনসিংহ গামী ২৬২নং ডাউন লোকাল ট্রেনের নিচে কাটা পড়ে তিনি নিজেই নিহত হন। 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আছিয়া বেগম বেশকিছু দিন আগে উপজেলার পানুর গ্রামে মেয়ে নার্গিসের বাড়িতে বেড়াতে এসেছিলেন। সোমবার সকালে নিহতের মেয়ের গরু রেল লাইনের হুকের সাথে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখা ছিল।
মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সমর বড়ুয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে ঊর্ধ্বতনের সাথে কথা বলেছি। নিহত বৃদ্ধার মেয়ে নার্গিস এ ঘটনা নিজের চোখে দেখেছে। নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা দায়ের করে স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop