বাংলার সময় সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বহিষ্কারের দাবি

২৬-১০-২০২০, ১৫:০৩

মমতাজ আহমেদ বাপী

fb tw
সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি বহিষ্কারের দাবি
সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিককে দল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে দলের নেতাকর্মীরা। জেলা ও সব উপজেলা স্বেচ্ছাসেবক দলের ব্যানারে সোমবার (২৬ অক্টোবর) দুপুরে শহরের পাকাপোলের মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সঙ্গীতা মোড়ের সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়কে গিয়ে শেষ হয়। এর আগে তারা সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।
বিক্ষোভ সমাবেশে এ সময় বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভুট্টো, দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খোকা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সালাউদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম হিমু, শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক রুহুল আমিন পাড়, সাংগঠনিক সম্পাদক শিবলুর রহমান, সাবেক ছাত্র নেতা রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।
বক্তারা বলেন, বর্তমান স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটিতে যাদের রাখা হয়েছে তারা কোনও দিন রাজপথে আন্দোলন সংগ্রামে ছিলেন না। তারা এ সময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহম্মেদ মানিকের বহিষ্কার ও পকেট কমিটি দ্রুত বাতিল করে রাজপথের পরীক্ষিত সৈনিক দিয়ে কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় নেতাদের প্রতি আহ্বান জানান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop