খেলার সময় নতুন ভূমিকায় সালমান বাট

২৫-১০-২০২০, ১৪:০৬

খেলার সময় ডেস্ক

fb tw
নতুন ভূমিকায় সালমান বাট
একসময় পাকিস্তান দলের অপরিহার্য সদস্য ছিলেন ওপেনার সালমান বাট। কিন্তু কপাল পুড়েছে স্পট ফিক্সিংয়ের দায়ে। স্পট ফিক্সিংয়ের দায়ে পেয়েছিলেন ৫ বছরের নিষেধাজ্ঞা। নিষেধাজ্ঞা কাটিয়ে ঘরোয়া ক্রিকেট ফেরেন ২০১৫ সালে। তবে জাতীয় দলে আর জায়গা হয়নি এই ওপেনারের। ভবিষ্যতে দলে জায়গা পাওয়ার সম্ভাবনাও নেই তেমন। 
পাকিস্তান দলে নিজের ভবিষ্যৎ দেখতে পাচ্ছেন না বাট। আর তাই কায়েদ-এ-আজম ট্রফি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি। খেলার বদলে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে তাকে। এই টুর্নামেন্টে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন সাবেক এ অধিনায়ক। 
গত কয়েক বছর ধরে ঘরোয়া ক্রিকেটে শীর্ষস্থানীয় পারফর্মারদের একজন বাট। তবুও জাতীয় দলে উপেক্ষিত এই বাঁহাতি ব্যাটসম্যান। আর সে কারণে কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। 
ক্রিকইনফোকে বাট বলেন, টপিসিবির এইচপি পরিচালকের সঙ্গে আলোচনা করেছি আমি। তিনি আমাকে কিছু দারুণ উপদেশ দিয়েছেন। তার পরামর্শেই আমি কায়েদ-এ-আজম ট্রফি থেকে নাম সরিয়ে নিয়েছি। এখন ধারাভাষ্যকারের ভূমিকা পালন করতে যাচ্ছি।'
বাট আরও জানান, 'বুঝতে পারছি পাকিস্তানের হয়ে আমার আর ভবিষ্যতে সম্ভাবনা নেই। তবে জাতীয় দলে ফেরার তীব্র আকাঙ্ক্ষা ছিল। সে কারণে ঘরোয়া ক্রিকেটে ভালো করার জন্য বদ্ধপরিকর ছিলাম। ক্রিকেট ছেড়ে থাকা সহজ নয় এবং এটার জন্য কেউই প্রস্তুত থাকে না। তবু এটাই মানতে হবে।'
২০ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে কায়েদ-এ-আজম ট্রফির চতুর্থ রাউন্ড। সেই পর্ব থেকেই ধারা বিবরণী দেবেন বাট। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop