Close (x)

খেলার সময় ঘরের মাঠে জয়বঞ্চিত ম্যান ইউ

২৫-১০-২০২০, ০২:৫৫

ওয়েব ডেস্ক

fb tw
ঘরের মাঠে জয়বঞ্চিত ম্যান ইউ
ঘরের মাঠেও জয়বঞ্চিত রইলো ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে হাইভোল্টেজ ম্যাচে চেলসির বিপক্ষে গোলশূন্য ড্র করেছে রেড ডেভিলরা। 
ওল্ড ট্রাফোর্ডে লিগের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। পয়েন্ট টেবিলে চেলসির চেয়ে অনেকটাই পিছিয়ে রেড ডেভিলরা। তাই ঘরের মাঠের সুবিধা কাজে লাগিয়ে সোলশায়ারের শিষ্যরা পয়েন্ট টেবিলে এগিয়ে যাওয়ার মিশনে মাঠে নামে।
অন্যদিকে, গেলো ম্যাচে জয়বঞ্চিত চেলসিও ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে ম্যানচেস্টারের মাঠে আতিথ্য নেয়। ফুটবলপ্রেমীরাও বুঁদ হয়ে থাকে জমজমাট এক লড়াই দেখার অপেক্ষায়। 
ওল্ড ট্রাফোর্ডে এদিন স্বাগতিকরা ৪-২-৩-১ আর চেলসি মাঠে নামে ৩-৪-৩ ফরমেশন নিয়ে। ম্যাচের শুরু থেকে চলে দু'দলের আক্রমণ পাল্টা আক্রমণ। ৩৩ মিনিটে চেলসির পুলিসিচ দারুণ এক সুযোগ পান। তবে তা সোজা গোলরক্ষক ডি হিয়ার হাতে গিয়ে পড়ে। এদিকে, আক্রমণ চালিয়ে যায় স্বাগতিকরাও। ৪১ মিনিটে সুযোগও পায় তারা। তবে, চেলসি গোলরক্ষক মেন্ডির প্রতিরোধে তা আর আলোর মুখ দেখেনি। শেষ হয় প্রথমার্ধ্ব।
 
বিরতির পর একের পরএক খেলোয়াড় পরিবর্তন করে ম্যানচেস্টার ইউনাইটেড। ৫৮ মিনিটে জেমসকে উঠিয়ে কোচ মাঠে নামান এডিনসন কাভানিকে। সেই সঙ্গে ২০১৬ তে জ্লাতান ইব্রাহিমোভিচের পর প্রথম প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সবচেয়ে বেশি বয়সী কোন ফুটবলারের অভিষেক হলো। মাঠে নেমেই দারুণ সুযোগ তৈরি করেছিলেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার। কিন্তু আফসোস তা গোলে রূপ নেয়নি।
 
৬০ মিনিটে সুযোগ এসেছিলো চেলসির। এরপর আক্রমণ পাল্টা আক্রমণ আর সুযোগ তৈরির মধ্য দিয়ে চলে ম্যাচ। কিন্তু গোলের আর মুখ দেখেনি কেউই। ফলে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে দু'দল। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop