Close (x)

খেলার সময় এল ক্ল্যাসিকোতে হারল বার্সা

২৪-১০-২০২০, ২২:২১

খেলার সময় ডেস্ক

fb tw
এল ক্ল্যাসিকোতে হারল বার্সা
লিগে দুই দলের অবস্থাই ছিল তথৈবচ। আগের ম্যাচে অখ্যাত কাদিজের কাছে ১-০ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। সমান ব্যবধানে গেতাফের বিপক্ষে হেরেছিল বার্সেলোনা। দুই দলের খেলা ঠিক মন ভরাতে পারছিল না সমর্থকদের। তবে মর্যাদার এল ক্ল্যাসিকোতে নামতেই যেন যাবতীয় জরাজীর্ণতা ভুলে গেল দুই দলের ফুটবলারদের।
ম্যাচের শুরু থেকেই মাঠ দখলের লড়াই শুরু দুই দলের। বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যু'তে প্রথম লিডটা অবশ্য রিয়ালের। ম্যাচের মাত্র ৫ মিনিটের মাথায় করিম বেনজেমার পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন ফেদে ভালভার্দে।
চিরপ্রতিদ্বন্দ্বীদেরকে লিডটা বেশিক্ষণ ধরে রাখতে দেয়নি কাতালানরা। ৩ মিনিট পরই ম্যাচে সমতা ফেরান তরুণ তারকা আনসু ফাতি। জর্ডি আলবার পাস থেকে রিয়াল গোলরক্ষক থিবো কুর্তোয়াকে পরাস্ত করেন ফাতি।
এরপর বেশ কয়েক দফা চলে আক্রমণ-পাল্টা আক্রমন। দুই দলের রক্ষণেই হামলে পড়েন ফরোয়ার্ডরা। তবে প্রথমার্ধের স্কোরশিট থাকে ১-১। 
দ্বিতীয়ার্ধে আবারো আক্রমণে হামলে পড়ে দুই দল। তবে কাঙ্খিত গোল আদায়ে ব্যর্থ কৌতিনহো, ফাতিরা। দারুণ সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হন ভিনিসিয়াস-বেনজেমারাও।
তবে ৬৩ মিনিটে ল্যাংলেটের ভুলে ভিডিও এ্যাসিস্ট্যান্ট রেফারির সাহায্যে পেনাল্টি পায় মাদ্রিদিস্তারা। সেখান থেকে গোল করে দলকে এগিয়ে দেন দলীয় অধিনায়ক সার্জিও র‍্যামোস।
ম্যাচের একেবারে শেষমুহূর্তে বার্সার কফিনে শেষ পেরেকটা ঠুকে দেন বদলি নামা লুকা মদ্রিচ। রদ্রিগোর পাস থেকে গোল করে দলকে ৩-১ গোলের জয় পাইয়ে দেন তিনি।
এর ফলে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকো জিতে নিলো রিয়াল মাদ্রিদ। আর ৬ পয়েন্ট এগিয়ে গেল চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছ থেকে।  

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop